চান্দিনা : অবসরপ্রাপ্ত ৬২ শিক্ষককে সংবর্ধনা

আগের সংবাদ

রাজধানীর সড়কে চাপ কমাবে মেট্রোরেল

পরের সংবাদ

মেঘনা ব্যাংক : চট্টগ্রামে আঞ্চলিক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ব্যাংকিং খাতে মানিলন্ডারিং প্রতিরোধ জোরদার ও জঙ্গি অর্থায়ন বন্ধে সচেতনা বাড়াতে মেঘনা ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম অঞ্চলের কর্মকর্তাদের নিয়ে ‘এএমএল রিজিওনাল কনফারেন্স-২০২৩’ শীর্ষক সম্মেলন সম্প্রতি চট্টগ্রামে অনুষ্ঠিত  হয়েছে। কর্মশালায় মেঘনা ব্যাংকের ক্যামেলকো ও হেড  অব  অপারেশন্স  খালেদ হোসেন  প্রধান অতিথির বক্তব্যে বলেন- রিস্ক বেইজড অ্যাপ্রোচ প্রয়োগ  করে,  ব্যবসার  সঙ্গে কমপ্লায়েন্সের ভারসাম্য বজায় রেখে ব্যাংকে কার্যকর কমপ্ল্যায়েন্স কালচার তৈরি করা আমাদের মূল লক্ষ্য।
আঞ্চলিক এ সম্মেলনে এন্টি মানিলন্ডারিং বিভাগের মো. আবদুল্লা আল মামুন (ক্যামস, সিইএএফ) মো. নিজাম উদ্দিন পারভেজসহ (সিইএএফ) বিভাগের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সম্মেলনে চট্টগ্রাম অঞ্চলের সব শাখার শাখা ব্যবস্থাপক, ব্যামেলকো, অপারেশন ম্যানেজারসহ শাখার কর্মকর্তা এবং অন্যান্য ডিভিশনের  আঞ্চলিক কর্মকর্তারা অংশ নেন।
তিনি বলেন- ব্যাংক  ম্যানেজমেন্ট বিশ্বাস করে শাখার কর্মকর্তাদের সম্মিলিত প্রচেষ্টা ব্যাংকে একটি কার্যকর এএমএল এবং সিএফটি কমপ্লায়েন্স কাঠামো তৈরি করতে সাহায্য করবে, যা দেশের এএমএল-সিএফটি কমপ্লায়েন্স ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে কার্যকর ভূমিকা রাখবে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়