চান্দিনা : অবসরপ্রাপ্ত ৬২ শিক্ষককে সংবর্ধনা

আগের সংবাদ

রাজধানীর সড়কে চাপ কমাবে মেট্রোরেল

পরের সংবাদ

প্রাইম ব্যাংক : ফ্রি ইন্টারনেট সার্ভিস পাচ্ছেন গ্রাহকরা

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দুই মাস ফ্রি ইন্টারনেট সার্ভিস পাচ্ছেন প্রাইম ব্যাংকের গ্রাহকরা। এ সুবিধা দেয়ার লক্ষে প্রাইম ব্যাংক ও কার্নিভাল ইন্টারনেট প্রতিষ্ঠানটির মধ্যে সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
এ চুক্তির আওতায় প্রাইম ব্যাংকের গ্রাহকরা সুপার সেভার প্যাকেজের ৩ স্তরের বার্ষিক সাবস্ক্রিপশনে ৭২ হাজার টাকা মূল্যের স্বাস্থ্য কভারেজসহ অতিরিক্ত সুবিধা পাবেন। এছাড়াও ব্যাংকের কার্ড হোল্ডাররা ‘অ্যানুয়াল’ সাবস্ক্রিপশন প্রদানে বিশেষ ছাড় ও ইএমআই সুবিধা পাবেন।
প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক নাজিম এ. চৌধুরী বলেন, গ্রাহকদের ব্যাংকিং এক্সপিরিয়েন্সের উন্নয়নে সব সময় সেরা অফার দিয়ে আসছি আমরা। কার্নিভাল ইন্টারনেটের সঙ্গে এই পার্টনারশিপের মূল লক্ষ্যই হল গ্রাহকদের নিরবচ্ছিন্ন সুবিধা নিশ্চিত করা এবং এটি করতে পেরে আমরা আনন্দিত।
প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক নাজিম এ. চৌধুরী ও ডটলাইনস বাংলাদেশ লিমিটেডের ডিরেক্টর অ্যান্ড চিফ কমার্শিয়াল অফিসার মো. তারেক মঈন উদ্দীন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
এ সময় উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংকের কনজ্যুমার সেলসের প্রধান মামুর আহমেদ, কার্ডস ও এডিসি প্রধান মাসুদুল হক ভূঁইয়া, কার্নিভাল ইন্টারনেটের চিফ অপারেটিং অফিসার মো. নজরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়