পুলিশের কাজে বাধা : নুরের বিরুদ্ধে ডিবির মামলা

আগের সংবাদ

মই সরিয়ে নিচ্ছে বিদেশিরা! বিএনপির মূল দাবি ‘তত্ত্বাবধায়ক সরকার’ ইস্যুতে নীরব বিদেশি কূটনীতিকরা

পরের সংবাদ

ছোটবেলায় তারকাদের পছন্দের খেলা

প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শোবিজের তারকারা সারাদিন ব্যস্ত থাকেন লাইট-ক্যামেরার অন্তরালে। শুটিং এবং বিভিন্ন কাজ নিয়েই কেটে যায় তাদের সারাবেলা। তবে প্রতিটি মানুষেরই ছোটবেলাটা থাকে একটু ভিন্ন। এ সময়ে খেলাধুলার মাঝেই কেটে যেত ঘণ্টার পর ঘণ্টা। কোন জিনিসটা নিয়ে তারকারা বেশি খেলেছেন বা তাদের পছন্দের খেলা কী ছিল? সে কথাই জানার চেষ্টা করেছেন সিমরান

নিরব
ছোটবেলায় আমি ক্রিকেট খেলতে খুব পছন্দ করতাম। বিকাল হলেই বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলায় মেতে উঠতাম। এছাড়া বাসার ছাদে শীতের দিনে ব্যাডমিন্টন খেলতাম। মাঝে মাঝে আবার ফুটবল খেলতাম। অনেক ধরনের খেলাই ছোটবেলায় খেলা হয়েছে। ছোটবেলার সেই দিনগুলো এখন খুব মিস করি।
বাপ্পি চৌধুরী
আমার ছোটবেলায় সবচেয়ে পছন্দের খেলনা ছিল গাড়ি। আমি বিভিন্ন রঙের এবং বিভিন্ন ডিজাইনের গাড়ির সংগ্রহ করতে পছন্দ করতাম। ট্রেন, বাস, ট্রাক- এগুলো দিয়ে বেশি খেলতাম। এছাড়া আমাদের যে অ্যাকশন হিরো আছে, স্পাইডারম্যান, সুপারম্যানদের অনেক খেলনা পাওয়া যেত। সেই খেলনাগুলো দিয়ে যুদ্ধ করতাম। পিস্তল নিয়ে পুলিশ সেজে বন্ধুদের সঙ্গে চোর-পুলিশ খেলতাম। তাদের আবার গুলি মারতাম। আর যখন একটু বড় হই তখন ফুটবল, ক্রিকেট খেলতে পছন্দ করতাম। তখন বিভিন্ন রকমের ফুটবল সংগ্রহ করতাম। ক্রিকেটের জন্য ব্যাট কিনতাম, বল কিনতাম। এরপর বিকালে বন্ধুদের সঙ্গে খেলতাম।

মুমতাহিনা টয়া
আমার সবচেয়ে পছন্দের খেলার জিনিস ছিল পুতুল। ছোটবেলায় আমাদের বিনোদনের মাধ্যম খুব কম ছিল। তাই পুতুল নিয়ে আমরা মেয়েরা অনেক বেশি খেলতাম। আর আমি ছোটবেলায় বার্বি খুব পছন্দ করতাম। বার্বির মতো দেখতে, সাজতে, ড্রেস পরতে চাইতাম।

সুমিত সেনগুপ্ত
ছোটবেলায় গাড়ি নিয়ে খেলতে সবচেয়ে বেশি পছন্দ ছিল। অনেকগুলো গাড়ি একসঙ্গে করে এরপর গাড়িগুলো নিয়ে রেসিং গেম খেলতাম। এ ছাড়া ক্রিকেট-ফুটবল তো আছেই।

আশনা হাবিব ভাবনা
আমার ছোটবেলা বার্বি ডলের সঙ্গে কেটেছে এবং আমার সবচেয়ে পছন্দের পুতুল বার্বি। আমি ছোটবেলায় অনেক বার্বি কিনেছি এবং আমার বাবার অনেক টাকা নষ্ট করেছি। আমার ছোটবেলার পছন্দের কার্টুনের ক্যারেক্টর বার্বি ছিল। আমরা যারা নব্বই দশকের মানুষ তাদের জন্য বার্বি একটা আবেগ। কারণ বার্বি অনেক সুইট এবং কিউট একটা পুতুল।

সাফা কবির
ছোটবেলায় আমি অনেক বার্বি নিয়ে খেলতাম। আমার বার্বি হাউস ছিল আর অনেকগুলো বার্বি ডল ছিল। সেগুলোকে আমি উইন্টারে শীতের ড্রেস পরাতাম। সামারে সামারের ড্রেস পরাতাম। সিজন অনুযায়ী তাদের সাজাতাম। তাদের ভিন্ন ভিন্ন ড্রেস পরাতাম। বার্বি ডলকে খুব পছন্দ
করতাম এবং বার্বি নিয়ে অনেক খেলতাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়