পররাষ্ট্র মন্ত্রণালয় : সবাই সার্বভৌমত্বকে সম্মান দেখাবে- এই প্রত্যাশা বাংলাদেশের

আগের সংবাদ

মেয়র প্রার্থীদের প্রতিশ্রæতির ফুলঝুরি : ‘পরিকল্পিত সিলেটে’ প্রাধান্য

পরের সংবাদ

দশে পা কিয়ারার

প্রকাশিত: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের অন্যতম কিয়ারা আদভানি। গত ১৩ জুন এই ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী কাটিয়ে ফেললেন ৯ বছর। আর এই বিশেষ দিনে সবাইকে ধন্যবাদ জানিয়ে লিখলেন আবেগঘন পোস্ট।
২০১৪ সালে মুক্তি পায় ‘ফাগলি’। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখেন অভিনেত্রী কিয়ারা আদভানি। তারপর থেকে একের পর এক দুর্দান্ত কাজ। সম্প্রতি চলতি বছরেই সারেন বিয়েও। সাফল্যের উচ্চতায় বসে, কর্মজীবনের ৯ বছর পূর্তিতে সবাইকে ধন্যবাদ জানালেন কিয়ারা। তবে খানিক আলাদা ঢঙে। হাতে লেখা চিঠির ছবি পোস্ট করে রাখলেন নিজস্বতার ছোঁয়া। খোলা চিঠিতে ধন্যবাদ জানালেন সব ‘শুভাকাক্সক্ষী’কে। এদিনের পোস্ট করা খোলা চিঠিতে অভিনেত্রী লেখেন, ‘আমার প্রিয় শুভাকাক্সক্ষীরা, আপনাদের সবাইকে আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি এই ৯ বছর ধরে আমার পাশে থাকার জন্য এবং আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য। আপনাদের প্রত্যেককে ছাড়া এই সফর একরকম হবে না। আপনাদের পরিবার ও জীবনের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ। সমস্ত চড়াই-উতরাইয়ে আমার পাশে থাকার জন্য এবং আমাকে এত ভালো একজন
মানুষ ও অভিনেত্রীতে পরিণত করার জন্য ধন্যবাদ।’ একইসঙ্গে তিনি আরো লেখেন, ‘৯ বছর কিন্তু এখনো মনে হচ্ছে সবে শুরু। মনে কৃতজ্ঞতা এবং চোখে স্বপ্ন নিয়ে ভবিষ্যতে নিজের কাজের মাধ্যমে আপনাদের মনোরঞ্জন করা ও আপনাদের আনন্দ দেয়ার সফরের অপেক্ষায় রয়েছি… আপনাদের পাশে নিয়ে শিখতে থাকতে চাই, বড় হতে চাই।’
চিঠির শেষে অভিনেত্রী লেখেন, ‘ভালোবাসার সহিত, আপনাদের কি’। প্রসঙ্গত, কিয়ারাকে ঘনিষ্ঠ মহলে ‘কি’ বলেই সম্বোধন করা হয়। চিঠির শেষে সইও করেন তিনি। তার পোস্টে শুভেচ্ছাবার্তার বন্যা অনুরাগীদের। শুভেচ্ছা জানান শ্রদ্ধা কাপুর, মল্লিকা দুয়ার মতো অভিনেত্রীরাও।
প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় কিয়ারার নতুন ছবি ‘সত্যপ্রেম কি কথা’। এই ছবিতে তাকে দ্বিতীয়বার কার্তিক আরিয়ানের বিপরীতে জুটি বাঁধতে দেখা যাবে। ইতোমধ্যেই ছবির ট্রেলার ও কিছু গান মুক্তি পেয়েছে। আগামী ২৯ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়