চট্টগ্রামে ফয়েস লেক বেসক্যাম্প উদ্বোধন

আগের সংবাদ

কাটবে যেসব সংকট : আইএমএফের ৪.৭ বিলিয়ন ডলার ঋণ

পরের সংবাদ

নতুন সদস্যদের সংবর্ধনা দিল এসিসিএ

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নতুন সদস্যদের স্বাগত জানিয়েছে এবং সনদ দিয়েছে দ্য এসোসিয়েশন অব চার্টার্ড সার্টিফায়েড একাউন্ট্যান্টস (এসিসিএ) বাংলাদেশ। গত ২৬ জানুয়ারি রাজধানী ঢাকায় এসিসিএ নিউ মেম্বার সিরোমনির আয়োজন করা হয়। এ বছর এসিসিএ বাংলাদেশ ৩৬ জন নতুন এসিসিএ মেম্বার এবং ৩১ জন এফসিসিএ মেম্বারের হতে ক্রেস্ট ও সনদ তুলে দিয়েছে। অনুষ্ঠানে এসিসিএ বাংলাদেশ একই সঙ্গে ১৮টি এপ্রæভড এমপ্লয়ার্স এবং ৬ জন এসিসিএ অ্যাডভোকেসি অ্যাওয়ার্ড বিজয়ীদেরও স্বীকৃতি দেয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিএজি মোহাম্মদ মুসলিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন এফআরসি চেয়ারম্যান ড. মো. হামিদ উল্লাহ ভূঞা। এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ব্যাংকের লিড গভর্ন্যান্স স্পেশালিস্ট ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট সুরাইয়া জান্নাত, এফসিএ, সামিট কমিউনিকেশনের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এবং এসিসিএ গেøাবাল কাউন্সিলের সদস্য মো. আরিফ আল ইসলাম, এফসিসিএ, এসিসিএ মেম্বার অ্যাডভাইহজরি কমিটির (এমএসি) চেয়ারম্যান এবং ডেলহিভেরির কান্ট্রি হেড কাজী এম হাসান এফসিসিএ উপস্থিত ছিলেন।
এছাড়াও এসিসিএ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার প্রমা তাপসী খান, এফসিসিএসহ এসিসিএর জ্যেষ্ঠ কর্মকর্তা, এসিসিএ মেম্বার অ্যাডভাইহজরি কমিটি (এমএসি), সাব কমিটির সদস্য এবং অনুমোদিত লার্নিং পার্টনাররা উপস্থিত ছিলেন।
এ সময় সিএজি মোহাম্মদ মুসলিম চৌধুরী বলেন, আমরা বিশ্বাস করি যে, অর্থনীতির বিকাশ ও সমৃদ্ধির ক্ষেত্রে হিসাবরক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ কারণে পেশাটিকে এগিয়ে নেয়ার মাধ্যমে সমাজকে আরো স্বচ্ছ ও সুন্দর করে গড়ে তুলতে বিশ্বব্যাপী কাজ করতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়