প্রণয় ভার্মাকে সংবর্ধনা : ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক কূটচালে নষ্ট হওয়ার নয়’

আগের সংবাদ

গ্যাস সংকট কাটছে না সহসা : দৈনিক চাহিদা ৩৮০ কোটি ঘনফুট > সরবরাহ ২৬৬ কোটি ঘনফুট > দুর্ভোগে রাজধানীর বাসিন্দারা

পরের সংবাদ

পূবালী ব্যাংকে শাখা ব্যবস্থাপক সম্মেলন

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পূবালী ব্যাংক লিমিটেড ঢাকার তিন অঞ্চল (উত্তর, কেন্দ্রীয়, দক্ষিণ) এবং নারায়ণগঞ্জ ও গাজীপুর অঞ্চলের সব শাখা ব্যবস্থাপক, উপশাখা ব্যবস্থাপক এবং ইসলামী ব্যাংকিং উইন্ডো প্রধানদের অংশগ্রহণে শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২৩ গতকাল প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আলী। বিশেষ অতিথি উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইছা এবং উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহাদাত হোসেন।
সম্মেলনে সভাপতিত্ব করেন ঢাকা উত্তর অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক এ এস সিরাজুল হক চৌধুরী, ঢাকা কেন্দ্রীয় অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক সুলতানা সরিফুন নাহার, ঢাকা দক্ষিণ অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক মো. কামরুজ্জামান, নারায়ণগঞ্জ অঞ্চল প্রধান ও উপমহাব্যবস্থাপক এ কে এম আব্দুর রকীব এবং গাজীপুর অঞ্চল প্রধান ও উপমহাব্যবস্থাপক চৌধুরী আব্দুল ওয়াহিদ। জেনারেল ব্যাংকিং ও অপারেশন বিভাগের মহাব্যবস্থাপক মো. ফয়জুল হক শরীফ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ আলী উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে ব্যাংকের ব্যবসা স¤প্রসারণের জন্য আহ্বান জানান। সম্মেলনে ব্যাংকের ২০২৩ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কৌশল ও দিক নিয়ে আলোচনা করা হয়।
ভালো ঋণ গ্রহীতা নির্বাচন করে নতুন ঋণ প্রদান এবং ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জন্য অঞ্চল ও শাখাপ্রধানদের প্রতি আহ্বান জানান। খেলাপি ঋণ, শ্রেণিকৃত এবং অবলোপনকৃত ঋণ আদায়ে সচেষ্ট হতে এবং নতুনভাবে কোনো ঋণ যাতে কোনো অবস্থাতেই খেলাপি বা শ্রেণিভুক্ত না হয় সে দিকে সব অঞ্চল প্রধানকে বিশেষ নজরদারি ও নিবিড় তত্ত্বাবধানের জন্য তিনি নির্দেশ প্রদান করেন।
সম্মেলনে ব্যাংকের প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক এবং ঊর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়