প্রণয় ভার্মাকে সংবর্ধনা : ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক কূটচালে নষ্ট হওয়ার নয়’

আগের সংবাদ

গ্যাস সংকট কাটছে না সহসা : দৈনিক চাহিদা ৩৮০ কোটি ঘনফুট > সরবরাহ ২৬৬ কোটি ঘনফুট > দুর্ভোগে রাজধানীর বাসিন্দারা

পরের সংবাদ

এসিসিএ ও বিইউপি সমঝোতা স্মারক স্বাক্ষর

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অ্যাকাউন্টিংয়ে বিইউপির ছাত্রদের পারস্পরিক সহযোগিতা প্রদানে সম্প্রতি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এবং এসিসিএ বাংলাদেশের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. মাহবুব-উল আলম, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খন্দকার মোকাদ্দেম হোসেন, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন এবং বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও অনুষদের সদস্য। এসিসিএ বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন কান্ট্রি হেড প্রমা তাপসী খান এফসিসিএ, মাইশা নানজিবা মুসা এবং সৈয়দা সাদিয়া আফরোজসহ অনেকে।
অনুষ্ঠানে প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খন্দকার মোকাদ্দেম হোসেন বলেন, এসিসিএ বহু বছর ধরে অ্যাকাউন্ট্যান্টদের জন্য নির্ভরযোগ্য পেশাদার সার্টিফিকেশন প্রদান করেছে। আমি আশা করি বিইউপি এবং এসিসিএর মধ্যে এ সমঝোতা স্মারক দেশে দক্ষ অ্যাকাউন্টিং পেশাদার তৈরির ক্ষেত্রে একটি ভূমিকা রাখবে।
এ অংশীদারিত্ব বিইউপি শিক্ষার্থীদের জ্ঞান এবং দক্ষতা অর্জনের সুযোগ প্রদান করবে। যা অ্যাকাউন্টিং পেশায় দক্ষতা অর্জনের জন্য অপরিহার্য। এটি বিইউপি শিক্ষার্থীদের সঙ্গে যুক্ত হওয়া এবং অ্যাকাউন্টিং পেশার ইতিবাচক প্রচারে একটি বড় পদক্ষেপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়