বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

রমজান বাহার জনতা ব্যাংকের ডিএমডি

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. রমজান বাহার পদোন্নতি পেয়ে জনতা ব্যাংক লিমিটেডের নতুন ডিএমডি হিসেবে গতকাল যোগদান করেছেন। এর আগে তিনি একই ব্যাংকের বিভাগীয় কার্যালয় ঢাকা দক্ষিণ ও ঢাকা উত্তরের মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।
মো. রমজান বাহার ১৯৮৯ সালে ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির মাধ্যমে সরাসরি সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংকে তার কর্মজীবন শুরু করেন। দীর্ঘ চাকরিকালে তিনি প্রধান কার্যালয়ের বিভিন্ন ডিভিশন প্রধান, শাখা, এরিয়া ও বিভাগীয় কার্যালয়ের প্রধান হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি জনতা ব্যাংকের আবুধাবি শাখায় সিস্টেম এডমিনিস্ট্রেটর হিসেবে সফলতার সঙ্গে ৫ বছর দায়িত্ব পালন করেন।
তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় হতে ¯œাতক ও ¯œাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশের একজন ডিপ্লোমেড এসোসিয়েটস। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়