বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

এসসিবি : কাজী খুররম আহমেদ ভাইস চেয়ারম্যান

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাজী খুররম আহমেদ স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গত ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের ৩৭০তম সভায় সর্বসম্মতিক্রমে তিনি এ পদে নির্বাচিত হন।
উল্লেখ্য তিনি একই ব্যাংকে গত ৯ জুলাই থেকে পরিচালক হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন।
খুররম আহমেদ স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্যদের অডিট কমিটি ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির সদস্য। তিনি যুক্তরাষ্ট্রের বিখ্যাত পারডিউ বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ও বিজনেস ম্যানেজমেন্টে ২০০৪ সালে বিএসসি ডিগ্রি অর্জন করেছেন। তিনি ন্যাশনাল ডিফেন্স কলেজের একজন সম্মানিত ফেলো এবং বাংলাদেশে নিযুক্ত গাম্বিয়া প্রজাতন্ত্রের অনারারি কনসাল। ইতোপূর্বে তিনি এফবিসিসিআইর আন্তর্জাতিকবিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন।
তিনি স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান ও এফবিসিসিআইর সাবেক প্রেসিডেন্ট এবং লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনালের সদ্য প্রাক্তন ইন্টারন্যাশনাল ডিরেক্টর কাজী আকরাম উদ্দিন আহ্মদের পুত্র। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়