সেন্ট লুসিয়ায় ধীরে এগুগোচ্ছে উইন্ডিজ

আগের সংবাদ

বিধ্বস্ত শহরে ভূতুড়ে নিস্তব্ধতা : আদালতের নিয়মিত বিচারকাজ বন্ধ > অফিসপাড়া নিথর > বন্ধ হাসন রাজা মিউজিয়াম > পথে পথে ক্ষতচিহ্ন

পরের সংবাদ

সুনামগঞ্জের ছাতক : ভারতের সহকারী হাইকমিশনারের ত্রাণ বিতরণ

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শংকর দত্ত, ছাতক (সুনামগঞ্জ) থেকে : সুনামগঞ্জের ছাতকে বন্যার্তদের মাঝে গতকাল রবিবার দুপুরে জাউয়া বাজার ডিগ্রি কলেজে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিলেটে ভারতীয় সহকারী হাইকমিশনার নিরাজ কুমার জায়সওয়াল। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক।
শুরুতেই ভারতীয় সহকারী হাইকমিশনার বলেন, বাংলাদেশ ভারতের বন্ধুপ্রতিম দেশ। বাংলাদেশের যে কোনো বিপদে ভারত সরকার সব সময় পাশে থাকবে। তিনি আরো বলেন, আমরা বাংলাদেশের বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে পাশে দাঁড়ানো নৈতিক কর্তব্য হিসেবে মনে করি। তাই মানবিক দায়িত্ব থেকে সুনামগঞ্জ অঞ্চলের দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমরা যথাসাধ্য চেষ্টা করছি। আশা করি, আমাদের এই প্রচেষ্টার মাধ্যমে বন্যার্তদের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে। এমপি মুহিবুর রহমান মানিক বলেন, ভারত বন্ধু রাষ্ট্র মুক্তিযুদ্ধে আমাদের সবচেয়ে বেশি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিল। আমরা ভারতের কাছে ঋণী।
এদিন জাউয়াবাজার ডিগ্রি কলেজে ৯০০, চেচান পরশপুর গ্রামে ৫০০ ও দক্ষিণ খুরমা ইউনিয়নের মায়েরকুল গ্রামে ৩০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এর আগে সহকারী হাইকমিশনার নিরাজ কুমার জয়সওয়াল এমপি মুহিবুর রহমান মানিককে সঙ্গে নিয়ে বন্যা ও বজ্রপাতে নিহত কয়েকটি পরিবারের সঙ্গে কথা বলেন ও তাদের খোঁজখবর নেন এবং সাহায্য-সহযোগিতার আশ্বাস দেন। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন, প্যানেল মেয়র তাপস চৌধুরী, চেয়ারম্যান বিলাল আহমদ, চেয়ারম্যান আব্দুল মছব্বির, সায়েম শাহরিয়ার কবির, উত্তর খুরমা ইউনিয়নের সহসভাপতি খায়রুল হুদা, ছাতক উপজেলা যুবলীগের সহসভাপতি সুহেল আহমদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়