স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

পদ্মা সেতু উদ্বোধন : কেরানীগঞ্জ মাতালেন এক ঝাঁক জনপ্রিয় সংগীতশিল্পী

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ঢাকার কেরানীগঞ্জ মাতালেন এ প্রজন্মের এক ঝাঁক জনপ্রিয় সংগীতশিল্পী। চারদিকে বইছে খুশির জোয়ার। সেই খুশির জোয়ারের মাত্রা বাড়াতে গতকাল শনিবার কেরানীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।
দেবাশীষ বিশ্বাসের উপস্থাপনায় কনসার্টে গান পরিবেশন করেন ভারতীয় জি বাংলা টিভিতে সারেগামা খ্যাত সংগীতশিল্পী নোবেল, প্রতীক হাসান, ইশরাত জাহান জুঁই, ঝিলিক, নোলক বাবু, সন্ধ্যা, অতনু, পায়েল ও নদীসহ ১০ শিল্পী।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ¦ালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, পদ্মা সেতু আমাদের জাতীয় জীবনের অর্থনীতির চাকা পরিবর্তনের একটি স্বপ্ন। অসম্ভবকে সম্ভব করার প্রত্যয় নিয়ে নিজ অর্থায়নে এই স্বপ্ন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার দৃঢ় প্রত্যয় আর সাহসী পদক্ষেপে সেতু নির্মাণ সম্ভব হয়েছে।
তিনি আরো বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে। এই এগিয়ে যাওয়ার পথে স্বপ্নের পদ্মা সেতু এক বিশাল মাইলফলক। বাংলাদেশকে যে প্রধানমন্ত্রী অর্থনৈতিকভাবে সমৃদ্ধির পথে নিয়ে যাচ্ছেন তার জ¦লন্ত প্রমাণ পদ্মা সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট, কর্ণফুলী টানেল, পারমাণবিক বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্ট। আজকের এই দিনটিকে স্মরণীয় করে রাখতে কেরানীগঞ্জে আনন্দ কনসার্টের আয়োজন করা হয়েছে। পদ্মা সেতু আজকে ইতিহাস। এ সেতু একটি বিস্ময় ও চ্যালেঞ্জ এবং এ চ্যালেঞ্জ বাস্তবায়ন করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কেরানীগঞ্জ মডেল থানাকে সাজিয়েছেন ওসি আবু ছালাম মিয়া পিপিএম। সেতু উদ্বোধনের পর দুপুরে ওসি সঙ্গীয় অফিসার, ফোর্স ও স্থানীয় ইউপি চেয়ারম্যান এবং জনগণকে নিয়ে একটি র‌্যালি বের করেন। র‌্যালিটি থানা এলাকা প্রদক্ষিণ করে ফের থানায় এসে শেষ হয়। ওসি আবু ছালাম মিয়া বলেন, পদ্মা সেতু নির্মাণ করা প্রধানমন্ত্রীর স্বপ্ন ও চ্যালেঞ্জ ছিল। আজ পদ্মা সেতু উদ্বোধন করে তার সেই স্বপ্ন ও চ্যালেঞ্জকে বাস্তবে রূপ দিয়ে বিশ্বকে দেখিয়ে দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়