নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

র‌্যাবের ওপর হামলা : মিরসরাইয়ে ১৩ জন আটক, অস্ত্র ও মাদক উদ্ধার

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট পৌর এলাকায় র‌্যাবের ওপর হামলার ঘটনায় ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া র‌্যাব সদস্যের ছিনতাই হওয়া পিস্তলসহ বেশকিছু মাদকদ্রব্য উদ্ধারের তথ্যও দিয়েছে র‌্যাব। এ ঘটনায় স্থানীয় জোরারগঞ্জ থানায় ৩টি মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় জড়িত ১৩ জনকে গত বৃহস্পতিবার ফেনীর ছাগলনাইয়া উপজেলা ও চট্টগ্রামের মিরসরাই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা অকপটে ঘটনায় জড়িত থাকার কথা র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় মাদক, অস্ত্র ও হামলার ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- সাইদুর রহমান সাঈদ (৩৩), আনোয়ার হোসেন (৪৫), এস এম শাফায়েত হোসেন (৩৮), মিনহাজুল ইসলাম মিঠু (৩৬), শহিদুল ইসলাম আকাশ (২৫), সোয়েব উদ্দিন আবির (২৯), মো. সাইদুল ইসলাম সুমন (৩০), নাহিদ উদ্দিন (৩৩), মো. আবু সাঈদ (২৮), মো. নাসির উদ্দিন (৩৮), মো. মাঈন উদ্দিন (৩২), ইমাম হোসেন (৩৩) ও ফাহাদ ওরফে ফরহাদ (২৬)।
র‌্যাব জানায়, গ্রেপ্তার হওয়া ফাহাদ ওরফে ফরহাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা এবং তার দেয়া তথ্যমতে একটি বস্তা থেকে ৫২ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া র‌্যাব সদস্যের ছিনতাই হওয়া পিস্তলটিও উদ্ধার করা হয়েছে।
মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে বলেন, আমরা এখনো র‌্যাবের এজাহার পাইনি। পেলে আমরা গণমাধ্যমকে জানাব।
প্রসঙ্গত, গত বুধবার সন্ধ্যা ৭টার দিকে মিরসরাইয়ের বারইয়ারহাট পৌর বাজার এলাকায় হামলার শিকার হন র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের দুই সদস্যসহ তিনজন। আহত র‌্যাব সদস্যরা ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়