নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

অনাগ্রহের শীর্ষে সোনালী পেপার

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সমাপ্ত সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ১৯৫টির বা ৫০.৩৯ শতাংশের শেয়ার ও ইউনিট দর কমেছে। সপ্তাহটিতে সোনালী পেপারের শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের অনাগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। জানা গেছে, আগের সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে সোনালী পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৫৬.৬০ টাকায়। আর সমাপ্ত সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে এর শেয়ারের ক্লোজিং দর দাঁড়ায় ৫৬৭.৬০ টাকায়। অর্থাৎ সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ার দর ১৮৯ টাকা বা ২৪.৯৮ শতাংশ কমেছে।
এর মাধ্যমে সোনালী পেপার ডিএসইর সাপ্তাহিক টপটেন লুজার তালিকার শীর্ষে উঠে আসে।
ডিএসইতে সাপ্তাহিক টপটেন লুজার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে বঙ্গজের ১৫.২০ শতাংশ, আরডি ফুডের ১৫ শতাংশ, পাইওনিয়ার ইন্স্যুরেন্সের ১৩.০৫ শতাংশ, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের ১২.৩৮ শতাংশ, আরামিট সিমেন্টের ১১.০৭ শতাংশ, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ১০.৬২ শতাংশ, আমান ফিডের ১০.৪২ শতাংশ, এনআরবিসি ব্যাংকের ১০.২৭ শতাংশ এবং ঢাকা ইন্স্যুরেন্সের শেয়ার দর ১০.২১ শতাংশ কমেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়