হেলমেট বাহিনীর উৎস কোথায়

আগের সংবাদ

সাতশ কিলোমিটার নিয়ে শঙ্কা : বেহাল সড়ক, ঈদ যাত্রায় ভোগান্তি বাড়বে, ২৫ এপ্রিলের মধ্যে মেরামত শেষ হবে না

পরের সংবাদ

বিআরবি হাসপাতাল : ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী ও সেবা সপ্তাহের উদ্বোধন

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গতকাল ২১ এপ্রিল বিআরবি হাসপাতালের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালন হয়েছে। এ উপলক্ষে রাজধানীর পান্থপথে বিআরবি হাসপাতাল দিনব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকীর জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে। প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন ঘোষণা করেন মো. শামসুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক, এমআরএস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং পরিচালক, বিআরবি হসপিটালস লিমিটেড। পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়ে জাতীয় পতাকা উত্তোলন, কবুতর অবমুক্তকরণ, বর্ণাঢ্য র‌্যালি ও ফিতা কেটে সেবা সপ্তাহের উদ্বোধনসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।
সেবা সপ্তাহ চলবে আগামী ২৭ এপ্রিল পর্যন্ত চলবে। এ উপলক্ষে বিআরবি হাসপাতালে সব ধরনের প্যাথলজি (ব্লাড, ইউরিন, স্টুল টেস্টসহ সব ধরনের প্যাথলজি টেস্ট) ৫০ শতাংশ এবং রেডিওলজিতে (এমআরআই, সিটি স্ক্যান, এক্স-রে, মেমোগ্রাফি, আল্ট্রাসনোগ্রাফি ইত্যাদি টেস্ট) ২৫ শতাংশ ডিসকাউন্ট প্রদান করা হবে। অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন এমআরএস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও বিআরবি হসপিটালসের পরিচালক মো. শামসুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বিআরবি গ্রুপের পরিচালক মো. মফিজুর রহমান। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়