নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

বিএসএমএমইউ ভিসি : স্বাস্থ্যকর খাবারের পাশাপাশি প্রয়োজন খেলাধুলাও

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সুস্বাস্থ্যের জন্য স্বাস্থ্যকর খাবারের পাশাপাশি খেলাধুলারও প্রয়োজন রয়েছে। সুস্বাস্থ্যের জন্য ব্যায়াম একটি গুরুত্বপূর্ণ বিষয় এবং খেলাধুলা শরীরের ব্যায়ামের চাহিদা পূরণ করে। যে কারণে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ সবার জন্য ইনডোর গেমসের পাশাপাশি আউটডোর গেমসের আয়োজন করা হবে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসসি) আয়োজিত মুজিব শতবর্ষ, মহান বিজয় দিবস ও বাংলাদেশের বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত বিএসএমএমইউ ইনডোর গেমসের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ। বিজ্ঞপ্তি
অনুষ্ঠানে উপউপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, হল প্রোভোস্ট অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামান, ফার্মাকোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. সায়েদুর রহমান, ফিজিক্যাল মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. এ কে এম সালেক, ল্যাবরেটরি মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. দেবতোষ পাল, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. নজরুল ইসলাম খান, ভারপ্রাপ্ত অতিরিক্ত পরিচালক (হাসপাতাল) ডা. পবিত্র কুমার দেবনাথ, সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ডা. আরিফুল ইসলাম জোয়ারদার টিটো, সহকারী প্রক্টর ও সহযোগী অধ্যাপক ডা. মো. ফারুক হোসেন, উপাচার্যের পিএস-১ সহযোগী অধ্যাপক ডা. মো. রাসেল, ডা. বশির আহমেদ জয়, ডা. শেখ ফয়েজ আহমেদ, ডা. মো. তানভীর আহমেদ, ডা. মোহাম্মদ আশরাফুজ্জামান, উপাচর্যের পিএস-২ সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক দেবাশীষ বৈরাগী প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়