নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় নিহত মেয়রপুত্র

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দরগাপাড়া এলাকায় মোটরসাইকেল চালিয়ে টিকটক করতে গিয়ে হৃদয় হোসেন (২১) নামে এক কিশোরের মৃত্যু ও ৬ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকালে এ দুর্ঘটনা ঘটে।
নিহত হৃদয় হোসেন জয়পুরহাটের কালাই পৌর মেয়র রাবেয়া সুলতানার ছেলে। পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করেন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, মঙ্গলবার বিকালে জয়পুরহাট-হিলি সড়কের দরগাপাড়া এলাকায় কয়েকজন বন্ধু মিলে ২টি মোটরসাইকেলে করে হিলি থেকে দ্রুতগতিতে জয়পুরহাটের দিকে আসছিল। এ সময় তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জয়পুরহাট থেকে হিলির দিকে আসা অপর ২টি মোটরসাইকেলে ধাক্কা দিলে কালাই পৌরসভার মেয়র রাজিয়া সুলতানার ছেলে হৃদয় ঘটনাস্থলে মারা যায়।
এ সময় নওগাঁর বদলগাছী উপজেলার নুর মোহাম্মদের ছেলে আল আমিন (৪০), একই উপজেলার সবুজ উদ্দিনের ছেলে মাসুদ রানা (৪০), জয়পুরহাটের কালাই উপজেলার আল আমিন (৩০), একই উপজেলার মৃত বনু মিয়ার ছেলে নাজমুল (৩০), ছাদেকুল ইসলামের ছেলে মো. রনি (২০), মোজাফফর হোসেনের ছেলে মো. সাব্বির (৩০) ও হারুঞ্জা গ্রামের বুলবুলের ছেলে নাজমুল (২২) গুরুতর আহত হন।
খবর পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে রনি, আলামিন ও সাব্বিরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলেও জানান ওসি।
হৃদয়ের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়