পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

বিচ্ছেদ হয়েছে যাদের

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিগত সময়ে বলিউডে যেসব তারকাদের আমরা দেখে এসেছি একসঙ্গে তাদের অনেকেই এ বছর সম্পর্কের টেনেছেন ইতি। একনজরে জেনে নেয়া যাক এ বছরের এমন কিছু বলিউড তারকাদের বিচ্ছেদের কথা। যাদের বিচ্ছেদে মন ভেঙেছিল তাদের ভক্তদেরও
আমির খান ও কিরণ রাও
বলিউডের পারফেকশনিস্ট আমির খান ও কিরণ রাও চলতি বছর তাদের দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন। হাসিমুখে বিবাহ বিচ্ছেদের কথা সকলের সঙ্গে শেয়ার করেছেন আমির ও কিরণ। তাদের ঘরে রয়েছে এক পুত্র সন্তান। বিচ্ছেদের পরও ছেলে আজাদের জন্য বন্ধুত্ব বজায় রাখবেন বলেই জানিয়েছেন তারা। সম্প্রতি ছেলে আজাদের জন্মদিনে একসঙ্গে দেখা যায় তাদের। তবে তাদের বিচ্ছেদের খবর এখনো মেনে নিতে পারছেন না ভক্ত অনুরাগীরা।

সামান্থা ও নাগা চৈতন্য
আমির-কিরণের পর ভারতীয় সিনেমায় বেশ আলোচিত বিচ্ছেদ ছিল দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের। ২০১৭ সালে বিয়ে হয়েছিল নাগা চৈতন্য ও সামান্থা প্রভুর। চলতি বছর অক্টোবর মাসে সামান্থা ও নাগা সামাজিক যোগাযোগ মাধ্যমের বিচ্ছেদের কথা জানায়।

হানি সিং ও শালিনী তালওয়ার
জনপ্রিয় র?্যাপার হানি সিং এ বছরে কয়েকবার এসেছেন সংবাদ শিরোনামে। চলতি বছরের আগস্ট মাসে গায়ক হানি সিং ও তার পরিবারের বিরুদ্ধে গার্হস্থ?্য হিংসা, যৌন নিগ্রহ ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন তার স্ত্রী শালিনী তালওয়ার। দিল্লির এক আদালতে হানির বিরুদ্ধে মামলা দায়ের করেন শালিনী। এরপর সোশ্যাল মিডিয়ায় একটি বড় পোস্ট শেয়ার করে হানি জানান, তার বিরুদ্ধে শালিনীর অভিযোগ মিথ্যা। দীর্ঘ দশ বছর বিবাহিত জীবনের ইতি টানেন তারা।

করণ মেহরা ও নিশা রাওয়াল
টেলিভিশনের জনপ্রিয় তারকা করণ মেহরা ও নিশা রাওয়ালের বিচ্ছেদের খবরে ভক্তরা মুষড়ে পড়েন। ২০১২ সালে এ যুগল বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিচ্ছেদের পর একে অন্যের প্রতি নানান অভিযোগ তোলেন এ দম্পতি। নিশা গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন করণের বিরুদ্ধে। তাদের ঘরে রয়েছে এক পুত্র সন্তান।

কীর্তি কুলহারি ও সাহিল সেহগাল
২০১৬ সালে বিয়ে করেন কীর্তি কুলহরি ও সাহিল সেহগাল। ২০২১ সালের এপ্রিলে স্বামীর কাছ থেকে আলাদা হওয়ার ঘোষণা দেন কীর্তি কুলহারি। সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে কীর্তি বলেন, আইনি কাগজপত্র ও পরস্পরের থেকে চিরকালীন দূরত্ব বেছে নিয়েছেন তারা। বলিউডেরর অভিনেত্রী কীর্তি কুলহারি ‘পিঙ্ক’, ‘উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক’সহ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন।
– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়