পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

বলিউড : হারিয়েছি যাদের

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

২০২১ সালে ভারতের শোবিজ অঙ্গন একাধিক নক্ষত্রকে হারিয়েছে। এই তালিকায় রয়েছেন
দিলীপ কুমার
এ বছরের ৭ জুলাই ভারতীয় সিনেমার ট্র্যাজেডিং দিলীপ কুমার পৃথিবীর মায়া ত্যাগ করেন। বার্ধক্যজনিত কারণে ৯৮ বছর বয়সে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

পুনিথ রাজকুমার
তিনি কন্নড় চলচ্চিত্রের সুপারস্টার ডা. রাজকুমারের ছোট ছেলে এবং শিবরাজ কুমারের ছোট ভাই। শিশুশিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিতে তিনি কাজ শুরু করেন। চলতি বছর ২৯ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান এই সুপারস্টার।

শ্রাবণ রাঠৌর
ভারতের বিখ্যাত সুরকার শ্রাবণ রাঠৌর। চলতি বছরের ২৩ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন এই জুটির অন্যতম কম্পোজার শ্রাবণ রাঠৌর।

সিদ্ধার্থ শুক্লা
টেলিভিশন সিরিজ ‘বালিকা বধূ’র মাধ্যমে খ্যাতি অর্জন করেন সিদ্ধার্থ শুক্লা। গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে সবাইকে কাঁদিয়ে চলে যান এই অভিনেতা।

রাজীব কাপুর
ঋষি ও রণধীর কাপুরের ভাই তথা রাজ কাপুরের ছোট ছেলে রাজীব কাপুর ২৫ আগস্ট শেষ নিশ্বাস ত্যাগ করেন। রাম তেরি গঙ্গা মইলি ছবি তাকে খ্যাতি দিয়েছিল।

সুরেখা সিকরি
মঞ্চ, চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী হিসেবে খ্যাতি ছিল সুরেখা সিকরির। অসংখ্য হিন্দি ও মালয়ালম চলচ্চিত্রে পার্শ্ব চরিত্রে অভিনয় করেন। চলতি বছরের ১৬ জুলাই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

অমিত মিস্ত্রি
‘বন্দিশ ব্যান্ডিটস’ খ্যাত অভিনেতা অমিত মিস্ত্রি। হৃদরোগে আক্রান্ত হয়ে ২৩ এপ্রিল অভিনেতা অমিত মিস্ত্রি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

বিক্রমজিৎ কনওয়ারপাল
হিন্দি সিনেমা ও সিরিয়ালের অতি পরিচিত মুখ ছিলেন বিক্রমজিৎ কনওয়ারপাল। করোনা আক্রান্ত হয়ে ১ মে প্রয়াত হন তিনি।
– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়