পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

বলিউডের আলোচিত ৫ ঘটনা

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এ বছর বলিউডে বেশ কিছু ঘটনা তোলপাড় করেছিল। অনেকে আলোচনার পাশাপাশি সমালোচিতও হয়েছিলেন। আলোচিত ৫ ঘটনা নিয়ে এই আয়োজন
মাদককাণ্ডে আরিয়ান
চলতি বছরের ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে মাদককাণ্ডে আটক হন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। পরবর্তীতে তার হাজতবাস হয়। শাহরুখ ও গৌরী খান ছেলের শোকে অনেকদিন কাজ থেকে দূরে ছিলেন। একাধিকবার জামিনের আবেদনের পর ২৮ অক্টোবর বোম্বে হাইকোর্ট আরিয়ানের জামিনের আদেশ ঘোষণা করেন। ৩০ অক্টোবর ছেলেকে নিয়ে বাড়ি ফেরেন বলিউড বাদশাহ।

পর্নো ছবির মামলায় শিল্পার স্বামী রাজ কুন্দ্রা
পর্নো ছবি তৈরি করার অভিযোগে অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গত ১৯ জুলাই গ্রেপ্তার করা হয়। এরপর এ বলিউড তারকা নানাভাবে সমালোচনার শিকার হন। শিল্পার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ ওঠে। তবে প্রায় দুই মাস হাজতবাসের পর সেপ্টেম্বর মাসে জামিন পান শিল্পার স্বামী।

পানামা পেপারস কেলেঙ্কারিতে ঐশ্বরিয়া রাই
অভিনয় নিয়ে আলোচনায় না থাকলেও পানামা পেপারস কেলেঙ্কারিতে বছরজুড়ে বিপাকে ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। চলতি মাসেও ভারতের তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে। টাকা পাচারের বিষয় নিয়ে এবার ঐশ্বরিয়াকে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি।

প্রতারকের সঙ্গে জ্যাকুলিনের সম্পর্ক
প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়ানোয় বছরটা ভালো যায়নি বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। সুকেশের সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠ সেলফি ভাইরাল হয়। ৫২ লাখ টাকার ঘোড়া এবং ৯ লাখ টাকার বিড়ালসহ কোটি কোটি টাকার উপহার নেয়ার অভিযোগ ওঠে অভিনেত্রীর বিরুদ্ধে। ভারতের তদন্তকারী সংস্থা সেগুলো বাজেয়াপ্ত করার ঘোষণা দেয়।

বেফাঁস মন্তব্যে আলোচনায় কঙ্গনা
প্রায় সময় বিভিন্ন ইস্যু নিয়ে নেতিবাচক মন্তব্য করে আলোচনায় ছিলেন কঙ্গনা। ভারতের শিখ সম্প্রদায়ের বিরুদ্ধে অবমাননাকর ভাষা ব্যবহার করায় এই ধর্মীয় গোষ্ঠী অভিনেত্রীকে জেল বা মানসিক হাসপাতালে পাঠাতে বলে। সবশেষ বাংলাদেশের বিজয় দিবসে এ দেশের মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বিজয়কে ভারতের জয় বলে মন্তব্য করে সমালোচিত হন তিনি।
– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়