পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

নন্দীগ্রাম প্রেস ক্লাব সভাপতির বাবা মারা গেছেন

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও ভোরের কাগজ প্রতিনিধি মো. বকুল হোসেনের বাবা নাসির উদ্দিন বার্ধক্যজনিত কারণে গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে পৌর সদরের বাসস্ট্যান্ড এলাকার নিজ বাসভবনে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদ এশা জানাজা শেষে রহমাননগরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।
প্রেস ক্লাব সভাপতির বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পৃথক বিবৃতি দিয়েছেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য আলহাজ মোশারফ হোসেন, সাবেক সাংসদ রেজাউল করিম তানসেন, উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম রফিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা, পৌর আওয়ামী লীগ সভাপতি ও মেয়র আনিছুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, শ্রাবণী আকতার বানু, নন্দীগ্রাম উপজেলা প্রেস ক্লাবের সহসভাপতি জুলফিকার আলী ভুট্টো, সাধারণ সম্পাদক ফিরোজ কামাল ফারুক, যুগ্ম সম্পাদক আকতার হোসেন দুলাল, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া, অর্থ সম্পাদক আব্দুল হাকিম, তথ্য সম্পাদক এনামুল হক আপেল, মো. ফজলুর রহমান, নুর মোহাম্মদ বাদশা, মো. নাজির হোসেন, গোলাম মোস্তাফা, সাংবাদিক আব্দুল বারীক প্রমুখ। তারা বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়