ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

খাদ্যে নিরাপত্তায় নিউজিল্যান্ডের সঙ্গে চুক্তি

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও নিউজিল্যান্ডের মিনিস্ট্রি অব প্রাইমারি ইন্ডাস্ট্রিজের মধ্যে গতকাল এক সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। অনলাইন জুম প্ল্যটফর্মে সম্পন্ন এ সমঝোতা স্মারকে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. আব্দুল কাইউম সরকার এবং নিউজিল্যান্ডের মিনিস্ট্রি অব প্রাইমারি ইন্ডাস্ট্রিজের জুলি কলিন্স স্বাক্ষর করেন।
খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোছাম্মৎ নাজমানারা খানুম এবং নয়াদিল্লিতে নিয়োজিত নিউজিল্যান্ড হাইকমিশনার ডেভিড পাইন সমঝোতা স্মারক অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন। সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানকে দীর্ঘ লালিত মুহূর্ত হিসেবে অভিহিত করে ড. মোছাম্মৎ নাজমানারা খানুম বলেন, নিরাপদ খাদ্য নিশ্চিতে এটি একটি শুভ সূচনা। দিল্লিতে নিয়োজিত নিউজিল্যান্ড হাইকমিশনার ডেভিড পাইন বলেন, এর ফলে দুই দেশের জনগণ উপকৃত হবে।
নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. আব্দুল কাইউম সরকার বলেন, বাংলাদেশে নিরাপদ খাদ্য ধারণা নতুন। নিউজিল্যান্ডের অভিজ্ঞতা নিরাপদ খাদ্য ব্যবস্থাকে শক্তিশালী করতে ভূমিকা রাখবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়