ইজিবাইকচালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬ : মাদকের টাকা জোগাতে ছিনতাই

আগের সংবাদ

ছাপ্পান্ন হাজার বর্গমাইলে ডিজিটাল ছোঁয়া

পরের সংবাদ

১৭ জীবন বিমা কোম্পানির দাবি নিষ্পত্তির তথ্য চায় আইডিআরএ

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দেশের সরকারি-বেসরকারি ১৭টি জীবন বিমা কোম্পানির দাবি নিষ্পত্তির হালনাগাদ তথ্য চেয়েছে বিমা খাতের নিয়ন্ত্রক সংস্থা বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)। ২০২০ ও ২০২১ সালের এই তথ্য আগামী ৭ দিনের মধ্যে পাঠাতে হবে। এ সংক্রান্ত একটি চিঠি গতকাল (২৫ অক্টোবর) সংশ্লিষ্ট বিমা কোম্পানিগুলোকে পাঠিয়েছে আইডিআরএ। নির্ধারিত ছকে বিমা কোম্পানির নামসহ দাখিলকৃত বিমা দাবি, নিষ্পত্তিকৃত বিমা দাবি, অনিষ্পত্তিকৃত বিমা দাবি এবং নিষ্পত্তিকৃত বিমা দাবির শতকরা হার জানতে চেয়েছে কর্তৃপক্ষ।
যেসব কোম্পানির কাছে বিমা দাবি নিষ্পত্তির তথ্য চাওয়া হয়েছে সেগুলো হলো- বায়রা লাইফ, বেস্ট লাইফ, ডায়মন্ড লাইফ, গোল্ডেন লাইফ, মার্কেন্টাইল ইসলামী লাইফ, এনআরবি গেøাবাল লাইফ, জীবন বিমা করপোরেশন, পদ্মা ইসলামী লাইফ, পপুলার লাইফ, প্রোটেক্টিভ ইসলামী লাইফ, স্বদেশ লাইফ, সানফ্লাওয়ার লাইফ, ট্রাস্ট ইসলামী লাইফ, জেনিথ ইসলামী লাইফ, বিচল্যান্ড লাইফ এবং এনআরবি ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়