টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

লবী রহমানস কুকংি ফাউন্ডশেন : ‘রসনা শলৈী’ গ্রন্থরে মোড়ক উন্মোচন

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শক্ষিামন্ত্রী ডা. দীপু মনি রন্ধনশলৈীকে একটি সৃজনশীল শল্পির্কম হসিবেে উল্লখে করে বলছেনে, বাংলাদশেরে রন্ধনশল্পিীরা বাঙালরি ঐতহ্যিবাহী রান্নার স্বাদ ও রন্ধন বচৈত্র্যিে নত্যিনতুন উদ্ভাবনার মধ্য দয়িে একে দশেরে সীমানা ছাড়য়িে বশ্বিরে ভোজন রসকিদরে কাছে পৗেঁছে দচ্ছিনে। রান্নায় দশে-বদিশেরে প্রণালি ও পদ্ধতরি সংমশ্রিণ করে রন্ধনশল্পিে মধো ও নষ্ঠিার পরচিয় দচ্ছিনে। তনিি গত শুক্রবার মহাখালী ডওিএইচএস-এ রাওয়া ক্লাব মলিনায়তনে লবী রহমানস কুকংি ফাউন্ডশেনরে রান্নার রসেপিি বই ‘রসনা শলৈী’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতথিরি ভাষণে এ কথা বলনে।
দশেরে প্রখ্যাত রন্ধন বশিষেজ্ঞ লবী রহমানরে তত্ত্বাবধানে সারাদশেরে প্রায় দড়েশ রন্ধনশল্পিীর পাঠানো রসেপিি সম্পাদন করে এই বইটি প্রকাশ করছেে মুক্তধারা নউিইর্য়ক-ঢাকা প্রকাশনা সংস্থা। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আমন্ত্রতি অতথিরিা ছাড়াও উপস্থতি ছলিনে দশেরে বভিন্নি প্রান্ত থকেে আগত রন্ধনশল্পিীরা। ফাউন্ডশেনরে প্রসেডিন্টে লবী রহমানরে সভাপতত্বিে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বশিষে অতথিি ছলিনে মো. সাহীদুজ্জামান খোকন এমপি এবং আর্ন্তজাতকি খ্যাতসিম্পন্ন শফে টনি খান ও বশিষ্টি সংগীতশল্পিী আবদিা সুলতানা। বজ্ঞিপ্ত।ি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়