টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

‘মুজবিপডিয়িা’ : সটিি ব্যাংক ও এইচসসিবিএিল চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

‘মুজবিপডিয়িা’ নামে জাতরি পতিা বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমান জ্ঞানকোষ প্রকাশরে লক্ষ্যে সম্প্রতি সটিি ব্যাংক ও হস্ট্রিি এন্ড কালচার র্সাকলে বাংলাদশে লমিটিডেরে (এইচসসিবিএিল) মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরতি হয়ছে।ে সটিি ব্যাংক সন্টোরে আয়োজতি এ অনুষ্ঠানে সটিি ব্যাংকরে ব্যবস্থাপনা পরচিালক ও সইিও মাসরুর আরফেনি এবং এইচসসিবিএিলরে ব্যবস্থাপনা পরচিালক ও ‘মুজবিপডিয়িা’র সম্পাদক ফরদি কবরি স্বাক্ষর করনে। এ সময় দুই প্রতষ্ঠিানরে র্শীষ র্কমর্কতারা উপস্থতি ছলিনে।
প্রায় সাত’শ ভুক্তি সংবলতি ১/৮ ডমিাই আকাররে ১০০০ পৃষ্ঠার এ মহাগ্রন্থটি (এনসাইক্লোপডিয়িা) প্রকাশতি হতে যাচ্ছে এ বছর ডসিম্বের,ে বজিয় দবিসরে আগ।ে জাতরি পতিা বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানকে নয়িে র্পূণাঙ্গ ও র্পূণমাত্রকি এই এনসাইক্লোপডিয়িাটি যার নাম ‘মুজবিপডিয়িা’, প্রকাশ করবে গবষেণা প্রতষ্ঠিান হস্ট্রিি এন্ড কালচার র্সাকলে বাংলাদশে লমিটিডে। এ গ্রন্থটি প্রকাশরে ক্ষত্রেে র্অথায়নসহ সব ধরনরে সহায়তা দবেে সটিি ব্যাংক। গ্রন্থটরি প্রধান সম্পাদক কব-িগবষেক কামাল চৌধুরী, সম্পাদক কবি ও সাংবাদকি ফরদি কবরি এবং নর্বিাহী সম্পাদক ঢাকা বশ্বিবদ্যিালয়রে ইতহিাস বভিাগরে অধ্যাপক ড. আবু মোহাম্মদ দলেোয়ার হোসনে। বজ্ঞিপ্ত।ি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়