ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

রিহ্যাব সভাপতি : তরুণদেরই নেতৃত্ব দিতে হবে

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নতুন প্রজন্ম আমাদের ব্যবসায় চলে এসেছে জানিয়ে রিয়েল এস্টেট এন্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ রিহ্যাবের নবনির্বাচিত সভাপতি আলমগীর শামসুল আলামিন কাজল বলেন, তরুণদেরই রিহ্যাবের নেতৃত্ব দিতে হবে। সম্প্রতি রাজধানীর সোনারগাঁও রোডে ন্যাশনাল প্লাজায় রিহ্যাবের পরিচালনা পর্ষদের সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।
তরুণ নেতৃত্বকে নিয়ে আসার দূরদর্শী ও সময়োপযোগী সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে রিহ্যাবের নবনির্বাচিত পরিচালক ও রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল বলেন, রিহ্যাব সভাপতির নেতৃত্বে নবনির্বাচিত কমিটি দেশের রিয়েল এস্টেট সেক্টরে গুণগত পরিবর্তন নিয়ে আসবে। তিনি আরো বলেন, আন্তর্জাতিক মানের আবাসন সৃষ্টিতে সহযোগিতা করে এই কমিটির তরুণরা ভবিষ্যতে রিহ্যাবের নেতৃত্ব দিবে।
প্রসঙ্গত, গত সপ্তাহের মঙ্গলবার রিহ্যাবের পরিচালনা পর্ষদ ২০২১-২০২৩ নির্বাচন শেষে রিয়েল এস্টেট এন্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) সভাপতি নির্বাচিত হন শামসুল আলামিন রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক আলমগীর শামসুল আলামিন (কাজল)। এছাড়া ঢাকা থেকে কেন্দ্রীয়ভাবে নির্বাচিত ২৬ জন পরিচালক এবং চট্টগ্রাম রিজিয়ন থেকে নির্বাচিত ৩ জন পরিচালক সর্বমোট ২৯ জন পরিচালক নির্বাচিত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়