ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

মধুমতি ব্যাংক ও ল্যাবএইড ক্যান্সার হসপিটাল চুক্তি

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মধুমতি ব্যাংক লিমিটেড এবং ল্যাবএইড ক্যান্সার হসপিটাল ও সুপার স্পেশালিটি সেন্টারের মধ্যে করপোরেট সুবিধাসংক্রান্ত দুইটি সমঝোতা চুক্তি গত ১৪ অক্টোবর ল্যাবএইড ক্যান্সার হসপিটাল ও সুপার স্পেশালিটি সেন্টার, গ্রিনরোড, ঢাকায় স্বাক্ষরিত হয়েছে। মধুমতি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সফিউল আজমের উপস্থিতিতে, ব্যাংকের এসইভিপি ও করপোরেট এন্ড ইনভেস্টমেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান মো. শাহীন হাওলাদার এবং ল্যাবএইড ক্যান্সার হসপিটাল ও সুপার স্পেশালিটি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
এ সময় ল্যাবএইড ক্যান্সার হসপিটাল ও সুপার স্পেশালিটি সেন্টারের ডিরেক্টর, মেডিকেল সার্ভিসেস, ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক ডা. ইউনুছুর রহমান (অব.), মধুমতি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও শেখ কামাল সরণি শাখার ব্যবস্থাপক আতিকুল ইসলাম আখন্দসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদের কর্মকর্তা উপস্থিত ছিলেন। চুক্তির আওতায় মধুমতি ব্যাংকের কার্ড গ্রাহকরা আকর্ষণীয় প্যাকেজে স্বাস্থ্য পরীক্ষাসহ সর্বোচ্চ ২৫ শতাংশ ছাড়ে হসপিটাল সেবার বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন। পাশাপাশি ল্যাবএইড হসপিটালের কর্মকর্তারা মধুমতি ব্যাংকে পেরোল ব্যাংকিংসহ অগ্রাধিকার ভিত্তিতে অন্যান্য ব্যাংকিং সুবিধা গ্রহণ করতে পারবেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়