ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

বিএইচবিএফসির তিন জেলায় ত্রাণ বিতরণ

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সব শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতে বিএইচবিএফসি মাসব্যাপী নানা কর্মসূচি পালন করছে। এরই অংশ হিসেবে সম্প্রতি চট্টগ্রামের নাজিরহাট পৌরসভার দৌলতপুর, বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার লতা ইউনিয়ন এবং সাতক্ষীরা জেলার আশাশুনী উপজেলার প্রতাপনগর ইউনিয়নে মোট ছয়শত দুঃস্থ পরিবারকে খাদ্য সহায়তা সামগ্রী ত্রাণ হিসেবে বিতরণ করা হয়।
বিএইচবিএফসি পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নাজিরহাটের দৌলতপুরে ত্রাণসামগ্রী বিতরণ করেন। মেহেন্দীগঞ্জের লতা ইউনিয়নের ভঙ্গা কাদিরাবাদ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুরূপভাবে দুইশত দুঃস্থ পরিবারকে ত্রাণ হিসেবে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়। বিএইচবিএফসি বরিশাল অফিস এ ত্রাণ বিতরণ সম্পন্ন করে।
একইদিনে আশাশুনী উপজেলার প্রতাপনগর ইউনিয়নে দুইশত দুঃস্থ পরিবারকে অনুরূপ ত্রাণ বিতরণ করা হয়। খুলনা জোনাল অফিসের নেতৃত্বে সাতক্ষীরা শাখা অফিস এ বিতরণ কার্য সম্পন্ন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়