×

লাইফ স্টাইল

লিংগারিং লুকের নতুন শাখা ধানমন্ডিতে

Icon

কাগজ

প্রকাশ: ০৯ মার্চ ২০২৪, ০৬:২৬ পিএম

লিংগারিং লুকের নতুন শাখা ধানমন্ডিতে

ধানমন্ডিতে লিংগারিং লুকের নতুন শাখা উদ্বোধন

রূপ চর্চা ও সৌন্দর্য সেবার উল্লেখযোগ্য প্রতিষ্ঠান লিংগারিং লুক। প্রতিষ্ঠানটির ধারাবাহিক উন্নতির স্বাক্ষর হিসাবে সেবা গ্রহীতাদের কথা চিন্তা করে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে কেক কেটে শুক্রবার রাজধানীর ধানমন্ডি এলাকায় দ্বিতীয় শাখা উদ্বোধন করা হয়। 

নিজেকে আরো আকর্ষণীয় ও সুন্দর করে উপস্থাপন করতে, সৌন্দর্য চর্চা নিয়ে মেয়েদের আগ্রহের যেন শেষ নেই। যুগের সঙ্গে তাল মিলিয়ে আজকাল তরুণী থেকে শুরু করে সব বয়সী নারীর মধ্যে অল্প হলেও সৌন্দর্য চর্চার প্রবণতা লক্ষণীয়। সেটাকে আরও একধাপ এগিয়ে নিলো লিংগারিং লুক প্রতিষ্ঠানটি তাদের নতুন শাখা উদ্বোধনের মাধ্যমে। 

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ফারজানা নিতু বলেন, একজন নারী হিসেবে বিশ্ব নারী দিবসে এটা আমার আরেকটা অর্জন। নারীদের সৌন্দর্য সেবায় লিংগারিং লুক নতুনভাবে যাত্রা শুরু করেছে ধানমন্ডিতে। সৌন্দর্য চর্চায় সচেতন নারীদের দিক চিন্তা করেই মোহাম্মদপুরের পর ধানমন্ডিতেও লিংগারিং লুক তাদের সর্বোচ্চ সেবা দিয়ে থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লুক ইন্সটিটিউট এবং ম্যানলি লুকের কর্ণধার আসগর মিরনসহ অনেক জনপ্রিয় মডেল, ব্লগার, ইনফ্লুয়েন্সার। আগত অতিথিরাও প্রতিষ্ঠানটির আরও সাফল্য অর্জনের আশাবাদ ব্যক্ত করেন।

লিংগারিং লুকের গ্রাহকরা বিশ্বের প্রথম সারির ব্র্যান্ড পণ্যের মাধ্যমে পাবেন স্কিন, হেয়ার ও বডি কেয়ারের প্রয়োজনীয় সুযোগ-সুবিধা। উদ্বোধনী উপলক্ষে গ্রাহকরা পেয়ে যাবেন সকল সেবার উপর ৫০% ডিসকাউন্ট। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App