×

আন্তর্জাতিক

যেভাবে কপাল ফেটে গুরুতর জখম হলেন মমতা ব্যানার্জি

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৪ মার্চ ২০২৪, ১০:২৮ পিএম

যেভাবে কপাল ফেটে গুরুতর জখম হলেন মমতা ব্যানার্জি

ছবি: সংগৃহীত

ভারতের পশ্চিমবঙ্গের ৬৯ বছর বয়সী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি তার বাড়িতে পড়ে গিয়ে গুরুতর চোট পেয়েছেন। কপালে বড় ধরণের জখম হয়েছে তার। পরে সঙ্গে সঙ্গেই তাকে তার বাড়ির কাছের এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতেই মমতার ক্ষত সেলাই করা হবে বলে দলীয় সূত্রে জানানো হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত ৮টার পর মাইক্রো ব্লগিং সাইট এক্সে (সাবেক টুইটার) মমতার রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেস এ তথ্য জানায়।

সেখানে দলটির অ্যাকাউন্টে দেয়া পোস্টে মমতার তিনটি ছবি প্রকাশ করা হয়। তাতে দেখা যাচ্ছে, তার কপালে বড় ধরনের জখম। আর সেখান থেকে রক্ত গড়িয়ে তার মুখে এসে পড়েছে। তবে তিনি কীভাবে আহত হয়েছেন, এ ব্যাপারে বিস্তারিত কোনো কিছুই জানায়নি তৃণমূল কংগ্রেস। এছাড়া পশ্চিমবঙ্গের সরকারের পক্ষ থেকেও কোনো তথ্য দেয়া হয়নি।

উল্লেখ্য, ২০২১ সালে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন চলাকালে প্রচারের সময় পায়ে চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী। তিনি যে গাড়িতে সফর করছিলেন সেই গাড়ির দরজা তার পায়ের উপরে অজ্ঞাত পরিচয় কিছু ব্যক্তি বন্ধ করে দেন বলে অভিযোগ। পরে বিষয়টি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, তাকে ইচ্ছাকৃতভাবেই আঘাত করার চেষ্টা হয়েছে, যদিও নির্বাচন কমিশন সেই অভিযোগ খারিজ করে দিয়েছিলো। এরপরে পায়ে ব্যান্ডেজ লাগিয়ে প্রচার চালান মমতা বন্দ্যোপাধ্যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App