×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

যে কারণে রাজকে ফেরেশতা বললেন পরী!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২২ জুন ২০২৪, ১২:০০ পিএম

যে কারণে রাজকে ফেরেশতা বললেন পরী!

যে কারণে রাজকে ফেরেশতা বললেন পরী। ছবি: সংগৃহীত

প্রায় সময়ই সংবাদের শিরোনামে জায়গা করে নেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গত বছর থেকে তার জীবনে বইছে ঝড়। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ছেলে রাজ্যকে নিয়ে নিজের মতো করে জীবন কাটাচ্ছেন এই অভিনেত্রী।

রাজের সঙ্গে পরীমনি। ছবি: সংগৃহীত

রাজ-পরীমনির সম্পর্কের রসায়ন বোঝা বড় দায়। এই রাজের প্রশংসায় পঞ্চমুখ পরীমনি, আবার পরক্ষণেই তার কড়া সমালোচনা। ঈদুল আজহাকে কেন্দ্র করে বিভিন্ন গণমাধ্যমে অতিথি হিসেবে হাজির হয়ে কথা বলে ফের আলোচনায় এসেছেন এ অভিনেত্রী।

চিত্রনায়িকা পরীমনী। ছবি: সংগৃহীত

একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হওয়ার পর রাজের সঙ্গে পুরনো কিছু ভিডিওর অংশ দেখানো হয় অভিনেত্রী পরীমনিকে। আর সেই ভিডিও দেখে আবেগে কেঁদে ফেলেন পরী। অবশ্য পরক্ষনেই চোখের পানি মুছে সামলে নেন নিজেকে।

রাজের সঙ্গে পরীমনি। ছবি: সংগৃহীত

অভিনেত্রী বলেন, এটা আমার জীবনের কিছু মিষ্টি মুহূর্তের অংশ। আমাকে যদি জীবনের ৩টি সেরা মুহূর্ত বাছাই করতে বলা হয়, তাহলে তার মধ্যে এই জার্নি একটি। সত্যি বলতে, রাজের সঙ্গে ওই সময়গুলো স্বপ্নের মতো কেটেছে আমার। ওই মানুষটা (রাজ) আমার কাছে ফেরেশতা সমান। তবে এখনকার মানুষটির (রাজ) সঙ্গে মেলালে হবে না। কেননা, ওই মানুষটির সঙ্গে বর্তমান মানুষটির কোনো মিল নেই, তারা আলাদা।

রাজের সঙ্গে পরীমনি। ছবি: সংগৃহীত

এছাড়া তাদের মধ্যে তৃতীয় কোনো মানুষের আগমন হয়েছিল কিনা বা তৃতীয় কারো জন্য সম্পর্কে বিচ্ছেদ হয়েছে কিনা, জানতে চাইলে পরীমনি বলেন, সেটা জানি না। আর এ নিয়ে কথা বলতে গেলে ফের বিচার-সালিশ হয়ে যাবে। এ জন্য এই ব্যাপারে আর কথা বলতে চাই না।

রাজের সঙ্গে পরীমনি। ছবি: সংগৃহীত

এই নায়িকা আরো বলেন, যদি আমাকে বলা হয়, জীবনের কোন মুহূর্তটা মমি করে রাখতে চান, তাহলে বলব আমার অন্তঃসত্ত্বার সময়টা। শুধু ওই সময় নয়, এই মানুষটির (রাজ) সঙ্গে কাটানো সময়ও।

রাজের সঙ্গে পরীমনি। ছবি: সংগৃহীত

২০২১ সালের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেন পরীমনি। পরের বছরই তাদের সংসারে পুত্রসন্তান রাজ্যের আগমন হয়। কিন্তু হঠাৎ করেই ২০২৩ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

আরো পড়ুন: শ্রদ্ধার রাতের ঘুম কেড়ে নিলেন কে!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App