×

বিনোদন

রাফসান দ্যা ছোট ভাইয়ের সঙ্গে সুনেহরার বিয়ের গুঞ্জন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২৩, ০৯:০৩ পিএম

রাফসান দ্যা ছোট ভাইয়ের সঙ্গে সুনেহরার বিয়ের গুঞ্জন

ছবি: সংগৃহীত

রাফসান দ্যা ছোট ভাইয়ের সঙ্গে সুনেহরার বিয়ের গুঞ্জন

বাংলাদেশের জনপ্রিয় ফুড ব্লগার ও ইউটিউবার ইফতেখার রাফসান। দেশের সব শ্রেণী পেশার মানুষের মধ্যেই রয়েছে তার ফ্যান ফলোয়ার। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে নেট দুনিয়ায় হৈচৈ ফেলে দিয়েছেন।

সোমবার (৪ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক আইডির সে পোস্টে কী ছিল ? পোস্টে তিনি লেখেন, ‘একটি বড় পদক্ষেপ নিয়েছি এবং আমার জীবনের বড় একটি অধ্যায় শুরু হবে।’

পোস্টে আরও লেখেন, ‘চলতি সপ্তাহে বড় কিছু ঘোষণা করব আমি। এর আগ পর্যন্ত আপনাদের প্রার্থনায় রাখুন আমায়।’ রাফসানের ওই পোস্টে ১৭ হাজারেরও বেশি প্রতিক্রিয়া জানিয়েছে নেটিজেনরা। এছাড়া দেড় হাজারেরও বেশি মানুষ মন্তব্য করেছেন। এদিকে রাফসানের পোস্টটি নিয়ে নেটিজেনদের মাঝে দেখা দিয়েছে হৈচৈ। বেশিরভাগ মন্তব্যকারীরা এই ফুড ব্লগারকে শুভ কামনা জানিয়েছেন। অনেকেই মন্তব্য করেছেন এমন যে কন্টেন্ট ক্রিয়েটর সুনেহরার সঙ্গে বিয়ের পিরীতে বসবেন রাফসান। কেননা তরুণ সমাজে ব্যাপক জনপ্রিয় দুই সেলেব্রিটির মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে গত কয়েক বছর ধরেই চলে আসছিলো নানা গুঞ্জন। এবার তার সত্যতা মিলতে যাচ্ছে বলেই মনে করছেন নেটিজেনরা।

ইফতেখার রাফসান জনপ্রিয় ‘রাফসান দ্যা ছোটভাই’ নামে। শুরুটা ফুড ব্লগিং দিয়ে, এখন নিয়মিত দেখা মিলছে মডেলিং ও টিভিসিতে। মূলত ২০১৭ সালে ইউটিউবিং শুরু করেন তিনি। রাফসানের আগামীর পরিকল্পনা নিজেকে একজন আন্তর্জাতিক ফুড রিভিউয়ার হিসেবে গড়ে তোলার।

অন্যদিকে, সুনেহরা একজন ফ্যাশন ব্লগার এবং ইনফ্লুয়েন্সার। রাফসান এবং সুনেহরা একসঙ্গে কনটেন্ট ক্রিয়েট করেন। এখন পর্যন্ত তারা নিজেদের ভালো বন্ধু হিসেবেই দাবি করে আসছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App