×

সারাদেশ

ঝালকাঠিতে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

Icon

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ০২:৫৯ পিএম

ঝালকাঠিতে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

ছবি : ভোরের কাগজ

ঝালকাঠির রাজাপুরে জমি ও পূর্ব শত্রুতার জেরে মো. আসিফ রহমান লিয়ন (২৪) নামের এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

এর আগে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাশকাঠি গ্রামের কাটাখালি বাজারে আসিফ রহমান লিয়নের উপর এ হামলার ঘটনা ঘটে। নিহত আসিফ স্থানীয় মাস্টার শাহ আলম জোমাদ্দারের ছোট ছেলে এবং খুলনা বিএল কলেজের অর্নাস ৪র্থ বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শাহ আলম জোমাদ্দারের সাথে স্থানীয় শাহ আলম সিকদার, দুলাল সরদার এবং দুলাল কাজীর সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ঝামেলা চলে আসছিল। এ নিয়ে বিগত দিনেও একাধিকবার হামলা-মামলার ঘটনাও ঘটেছে।

আরো পড়ুন : আওয়ামী লীগ নেতাসহ ২ জনকে কুপিয়ে হত্যা

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে মো. দুলাল সরদারের ছেলে মো. সাকিল (২২), মো. দুলাল কাজীর ছেলে মো. সায়েম (২২), মো. শাহ আলম সিকদারের ছেলে মো. সাকিব (৩০), মো. হাসান (২৮), মো. লিখন (২২), মো. চয়ন (২০) সহ ১৫/২০ জনের একটি গ্রুপ ঘটনাস্থলে আসিফ রহমান লিয়ন জোমাদ্দার ও তার ভাই অনিক জোমাদ্দারকে আটকে দেশীয় ধাড়ালো অস্ত্র, লাঠি দিয়ে আঘাত করে।

এসময় দুই ভাই গুরুতর আহত হলে স্বজনরা পার্শ্ববর্তী ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অনিককে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। কিন্তু লিয়নের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা শাহ আলম ও ভাই অনিক রহমান অভিযোগ করে বলেন, ‘জমি ও পূর্ব বিরোধের জেরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালায় ১৫/২০ জন। অতর্কিতভাবে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে লিয়নের মাথায় ও পেটে কুপিয়ে গুরুতর আহত করে তারা।

এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আতাউর রহমান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। মামলার প্রস্তুতি চলছে। তবে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলমান রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App