×

সারাদেশ

আওয়ামী লীগ নেতাসহ ২ জনকে কুপিয়ে হত্যা

Icon

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ০৮:২৪ এএম

আওয়ামী লীগ নেতাসহ ২ জনকে কুপিয়ে হত্যা

নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম।

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে আওয়ামী লীগ নেতাসহ দুইজনকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম ও আব্দুল মতিন হরিনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও ফতেপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আব্দুল মতিনের বড় ভাই মো. আব্দুস সামাদ টিটু।

বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রানিহাটি ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার মো. ছাইদুল হাসান।

তিনি বলেন, পূর্ব বিরোধের জের ধরে অতর্কিত হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরো পড়ুন : প্রকাশ্যে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অপরাধীদের ধরতে অভিযান চালাচ্ছে।পুলিশের এই কর্মকর্তার বলেন, গুলি করে নয়, ধারণা করা হচ্ছে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে।

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্ব বিরোধের জের ধরে আব্দুস সালামের ওপর অতর্কিত এ হামলার ঘটনা ঘটে। দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে।এ সময় তার পাশে বসে থাকা শিক্ষক আব্দুল মতিনকেও গুলি করে হত্যা করা হয়। হামলার সময় তাদের বাঁচাতে গেলে দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন মো. আব্দুস সামাদ টিটু।

আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। অপরাধীদের ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App