×

সারাদেশ

সড়কে প্রাণ গেল কলেজ ছাত্রসহ দুজনের

Icon

মোহসীন মোল্লা, বাকেরগঞ্জ (বরিশাল) থেকে

প্রকাশ: ১১ জুন ২০২৪, ১২:০৩ পিএম

সড়কে প্রাণ গেল কলেজ ছাত্রসহ দুজনের

ছবি: সংগৃহীত

বরিশালের বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্র ও এক বৃদ্ধসহ দুইজন নিহত হয়েছেন। এছাড়া একজন যুবক গুরুতর আহত হয়েছে।

সোমবার (১০ জুন) সন্ধ্যা ৬টায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জের রুহিতার পাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠীর দিয়াতলী এলাকার বাসিন্দা ফরিদ মাঝির ছেলে সাগর (১৮)। নিহত অন্যজন সিলেট সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের মাজিমপুর এলাকার বাসিন্দা নুরুজ্জামান (৬০)। সাগর বাকেরগঞ্জের গারুড়িয়া বিলকিস জাহান টেকনিক্যাল স্কুল অ্যান্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল। তিনি সম্প্রতি তাবলিগ সাথীদের সঙ্গে বাকেরগঞ্জে জামায়াতে আসেন।

আরো পড়ুন: সহকর্মীর গুলিতে নিহত কনস্টেবল মনিরুলের দাফন সম্পন্ন

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, দুর্ঘটনায় নিহত কলেজছাত্র সাগর ও গুরুতর আহত তার বন্ধু অমি (১৮) বরিশাল-পটুয়াখালী মহাসড়ক ধরে মোটরসাইকেল যোগে লেবুখালীর দিক থেকে বাকেরগঞ্জ সদরের দিকে আসে। আর নিহত নুরুজ্জামান রুহিতার পাড় নামক এলাকা দিয়ে মহাসড়ক পারাপার হচ্ছিল। এ সময় কলেজছাত্রদের বহনকারী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী নুরুজ্জামানকে ধাক্কা দেয়। এতে সাগর নামে এক কলেজছাত্র ও পথচারী নুরুজ্জামান নিহত হন। পাশাপাশি আহত অমিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, লাশ উদ্ধার করে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। পাশাপাশি হতাহতের স্বজনদের খবর দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App