×

সারাদেশ

ফরিদপুরে মাইক্রোবাস-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পিএম

ফরিদপুরে মাইক্রোবাস-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২

ছবি: সংগৃহীত

ফরিদপুর সদর উপজেলায় মাইক্রোবাস ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং আহত হয়েছেন আরো ছয়জন। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে ফরিদপুর-সালথা আঞ্চলিক সড়কের সমেশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুরের সালথা উপজেলা সদরের সিদ্দিক মাতুব্বর (৫২) ও সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের ঘোড়াদহ গ্রামের ইমদাদ হুসাইন (৪৮)।

আরো পড়ুন: ফরিদপুরে মন্দিরে আগুন, পিটুনিতে নিহত ২

পুলিশ ও এলাকাবাসীরা জানান, ফরিদপুর থেকে সালথাগামী মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সালথা থেকে ফরিদপুরগামী একটি মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। মাহিন্দ্রায় চালক ও আটজন যাত্রী ছিলো। এতে ঘটনাস্থলেই মাহিন্দ্রাচালক সিদ্দিক মাতুব্বর মারা যান। আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ইমদাদ হুসাইন মারা যান। বাকি আহত ছয় যাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাসানুজ্জামান। তিনি বলেন, দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও মাহিন্দ্রা উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতদের মরদেহ স্বজনদের বুঝিয়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App