×

সারাদেশ

কলমাকান্দায় মোটরসাইকেলের চাকা ফেটে তিনজনের মৃত্যু

Icon

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পিএম

কলমাকান্দায় মোটরসাইকেলের চাকা ফেটে তিনজনের মৃত্যু

ছবি: ভোরের কাগজ

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় সীমান্ত সড়কে মোটরসাইকেলের চাকা ফেটে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদের দিন বিকেল ৪টার দিকে উপজেলার লেংঙ্গুরা ইউনিয়নের চেংনী নামক এলাকায় মো. ইন্তাজ আলীর মনোহরী দোকান ঘরের সামনে লেংঙ্গুরা সীমান্ত সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। 

নিহতরা হলো- উপজেলার নাজিরপুর ইউনিয়নের আমতলা গ্রামের মো. জয়নাল মিয়ার ছেলে মো. হালিম হোসেন (১৮) ও তার ভগ্নিপতি একই এলাকার মুজিবর রহমানের ছেলে মো. নবী হোসেন (৩৫) এবং একই এলাকার (কুমিল্লাপাড়া) মো. কবির হোসেনের ছেলে মো. হৃদয় মিয়া (২৩)। 

আরো পড়ুন: বরগুনায় ভোটারদের টাকা দিতে বাধা দেয়ায় ছুরিকাঘাতে হত্যা

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ঈদের দিন নিজ বাড়ী থেকে দুপুরের খাওয়া শেষে পাহাড় দেখার উদ্দেশ্য একই পরিবারের ওই তিনজন একটি মোটরসাইকেলে করে কলমাকান্দা উপজেলার সীমান্ত সড়কে ঘুরতে যান। ওই দিন বিকেল ৪ টার দিকে কলমাকান্দার রংছাতি ইউনিয়নের পাতলা বন এলাকায় পাহাড় দেখে ফেরার পথে চেংনী নামক এলাকায় সড়কে পৌঁছলে মোটরসাইকেলের চাকা ফেটে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে তিনজনই সড়কের নিচে ছিটকে পড়ে যান। 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত  চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন । 

কলমাকান্দার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সৌরভ ঘোষ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।

কলমাকান্দা থানার  অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে তিনজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App