×

সারাদেশ

ঈদে বাড়ি যেতে না পারায় স্মৃতির আত্মহত্যা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পিএম

ঈদে বাড়ি যেতে না পারায় স্মৃতির আত্মহত্যা

ছবি: সংগৃহীত

শেরপুরের নকলা উপজেলায় ঈদে বাড়ি যেতে না পারায় স্বামীর সঙ্গে অভিমান করে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামীকে আটক করেছে পুলিশ। বুধবার (১০ এপ্রিল) ভোররাতে উপজেলার জালালপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

এক সন্তানের জননী মৃত তারজিনা আক্তার স্মৃতি সিরাজগঞ্জ সদর উপজেলার সাহেদানগড়া গ্রামের আবু বকর সিদ্দিকের মেয়ে। তার স্বামীর নাম তানজিল আহমেদ। তিনি একই উপজেলার গুনেরগাঁথী গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

নকলা থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, তানজিল আহমেদ প্রায় দুই বছর আগে বিক্রয় প্রতিনিধি হিসেবে ওয়ালটন কোম্পানিতে যোগদান করেন। চার মাস আগে তিনি নকলায় বদলি হয়ে আসেন। সেখানে সাবেক কাউন্সিলর হাবুলের বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকেন তিনি। মঙ্গলবার সন্ধ্যায় ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার জন্য তৈরি হয় স্মৃতি। তবে তানজিলের ছুটি পেতে রাত ৮টা বেজে যায়। 

বাসায় গিয়ে তানজিল বলেন, ‘ছোট ছেলেকে নিয়ে এত রাতে যাওয়া ঠিক হবে না। রাস্তায় প্রচুর গাড়ির চাপ; সকালে যাব। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় হাতাহাতির ঘটনাও ঘটে। পরে ছেলেকে নিয়ে তানজিল ঘুমিয়ে পড়েন। সেহরি খাওয়ার জন্য উঠে দেখেন, স্মৃতি পাশ নেই। বাইরে গিয়ে দেখেন, গলায় ওড়না পেঁচিয়ে বারান্দার গ্রিলে ঝুলছেন স্মৃতি।”

তাকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান ওসি আব্দুল কাদের।

তিনি বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুপক্ষের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তবে মেয়ে পক্ষের লোকজন যেভাবে অভিযোগ দেবেন সেভাবে মামলার প্রস্তুতি নেয়া হবে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App