×

সারাদেশ

সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বনবিভাগের কর্মকর্তা নিখোঁজ

Icon

শহীদ উল্লাহ, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৩ পিএম

সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বনবিভাগের কর্মকর্তা নিখোঁজ

কক্সবাজার টেকনাফের সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে এক নারী পর্যটক নিখোঁজ হয়েছে। নিখোঁজ নারী পর্যটকের নাম মাহমুদা আক্তার হ্যাপী (৩১)। তিনি ৪১ তম বিসিএস ক্যাডার। তাকে বনবিভাগে পদায়ন করা হয়।

রবিবার (৪ ফেব্রুয়ারি) থেকে তার খোঁজ মিলছে না। সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এএসআই) মাসুকুর রহমান জানান, ২ ফেব্রুয়ারি ঢাকা থেকে ৭১ জনের একটি টিম সেন্টমার্টিনে বেড়াতে আসে। সেখানে মাহমুদা আক্তার হ্যাপীও ছিলেন। তারা হোটেল সি ভিউসহ কয়েকটি রিসোর্টে উঠেন। 

আরো পড়ুন: গোয়াইনঘাটে হালচাষের ট্রাক্টর উল্টে নিহত ২

রবিবার সকালে তিনি বন্ধুর সাথে দেখা করার কথা বলে রিসোর্ট থেকে বের হন। বিকেল পর্যন্ত তিনি ফিরে না আসায় তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বন্ধুর সাথে আছেন বলে জানান। কিন্তু এক ঘণ্টা পর তার মোবাইল বন্ধ পাওয়া যায়।”

টেকনাফ থানার ওসি মোহাম্মদ উসমান গণি বলেন, ৩ ফেব্রুয়ারি দিনগত রাতে মাহমুদা আক্তার হ্যাপী সহ তিন বান্ধবী একসাথে সেন্টমার্টিনের একটি হোটেলের কক্ষে ছিলেন। সেদিন রাতে হ্যাপী সবার আগে ঘুমিয়ে গেলেও অন্য দুই বান্ধবীর ঘুমাতে দেরি হয়। আর ওই দুই বান্ধবী সোমবার সকালে ঘুম থেকে উঠে দেখে রুমে হ্যাপী নেই। তার কাপড় চোপড় ও ব্যাগ গোছানো। পরে সাড়ে ৯ টার দিকে  এক বান্ধবীর ফোনে হ্যাপীর নাম্বার থেকে একটি ম্যাসেজ আসে, "আমি গোসল করে রুমে ফিরব"। এরপর থেকেই হ্যাপীর আর কোন হদীস নেই।

আরো পড়ুন: পাটকেলঘাটায় দুই ঘের মালিক গুলিবিদ্ধ

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আদনান চৌধুরী জানান, “বিষয়টি জানার পর টেকনাফ থানায় একটি ডায়েরি করা হয়। যার সূত্র ধরে কাজ করছে পুলিশ। মোবাইল লোকেশনে একবার কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্ট ট্রেকিংয়ে পাওয়া যায়। পুলিশ ও বনবিভাগের লোকজন তার সন্ধানে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।”

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App