আসুন নারীকে মাথা উঁচু করে বাঁচতে দিই

আগের সংবাদ

থমকে গেছে নীলফামারী-সৈয়দপুর মহাসড়কের উন্নয়ন

পরের সংবাদ

এলিনা শাম্মীর নতুন যাত্রা ‘৫৭০’

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২০ , ৬:২০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৭, ২০২০ , ৬:২০ অপরাহ্ণ

বাংলাদেশের ইতিহাসের কালো অধ্যায় হিসেবে পরিচিত ১৯৭৫ এর ১৫ আগস্ট। এ দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করা হয়। বঙ্গবন্ধুকে হত্যা এবং দাফন পর্যন্ত যে সময়কাল, তা তুলে ধরে নির্মাণ হচ্ছে সিনেমা। ‘৫৭০’ শিরোনামে নির্মাতা আশরাফ শিশিরের চিত্রনাট্যে তিনি নিজেই নির্মাণ করবেন সিনেমাটি। ইতোমধ্যেই ঢাকার অদূরে হোতাপাড়ায় সিনেমার শুটিং শুরু হয়েছে। সিনেমায় কর্ণেল হামিদের স্ত্রী চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী এলিনা শাম্মী। সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত এলিনা।

তিনি বলেন, সিনেমায় নারী চরিত্র তেমন নেই। কিন্তু এ চরিত্রের জন্য আমাকে যোগ্য মনে করেছেন এবং চরিত্রটি করার জন্য সুযোগ দিয়েছেন৷ সিনেমাটি আমাদের ইতিহাসের একটি মাইলফলক হবে। আর এর অংশ তে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি। এখন ভালোভাবে অভিনয় করতে চাই।

সিনেমাতে অন্যান্য চরিত্রে অভিনয় করবেন মাসুম আজিজ, বাপ্পী চৌধুরী, স্বাধীন খসরু, সুমনা সোমা সহ অনেকে। আগামী বছরের মার্চে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান ‘স্বপ্নবাজ’।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়