×

তথ্যপ্রযুক্তি

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত গ্রাহকদের বিনামূল্যে টকটাইম ও ইন্টারনেট দিচ্ছে বাংলালিংক

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০২৪, ০৬:৫৭ পিএম

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত গ্রাহকদের বিনামূল্যে টকটাইম ও ইন্টারনেট দিচ্ছে বাংলালিংক

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত গ্রাহকদের বিনামূল্যে টকটাইম ও ইন্টারনেট দিচ্ছে বাংলালিংক

ঘূর্ণিঝড় রেমাল-আক্রান্ত গ্রাহকদের সহায়তা করার জন্য বেশকিছু উদ্যোগ হাতে নিয়েছে বাংলালিংক। এই সংকটের সময়ে সংযোগের গুরুত্ব অনুধাবন করে বাংলালিংক ঘূর্ণিঝড়-বিধ্বস্ত এলাকার গ্রাহকদের জন্য বিনামূল্যে টকটাইম, ইন্টারনেট এবং বিশেষ মূল্যছাড়ে পণ্য ও সেবা প্রদান করছে। 

অপারেটরটি দশ মিনিটের বিনামূল্যের টক-টাইম ও তিনদিন মেয়াদের ৫০০ এমবি বিনামূল্যের ইন্টারনেট প্রদান করে গ্রাহকদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে, যেন ঘূর্ণিঝড়-বিধ্বস্ত এলাকায় গ্রাহকেরা তাদের পরিবারের সাথে সংযুক্ত থাকতে পারে। সাইক্লোন রেমালে ক্ষতিগ্রস্ত এলাকার গ্রাহকরা এসএমএস-এর মাধ্যমে অফার, এর সুবিধা ও অফার চালু করার উপায় সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।    

বিনামূল্যের মিনিট ও ইন্টারনেট অফার ছাড়াও বাংলালিংক ক্ষতিগ্রস্ত এলাকায় সহায়তা করার জন্য আরও নানান উদ্যোগ গ্রহণ করছে। ২৮ মে, ২০২৪ থেকে পরবর্তী ৩ দিনের জন্য সেবা প্রাপ্তির জন্য উপযুক্ত গ্রাহকরা ক্ষতিগ্রস্ত এলাকায় বিনামূল্যে সিম প্রতিস্থাপন করতে পারবেন। ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের জন্য বিশেষ অফারগুলো বাংলালিংকের ডেডিকেটেড ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে গ্রহণ করা যাবে। এছাড়াও অপারেটরটি গ্রাহকদের জন্য জরুরি মোবাইল ব্যাল্যান্স রিচার্জ ও ঋণ সুবিধা প্রদান অব্যাহত রাখবে।   

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, বাংলালিংক সামাজিকভাবে দায়বদ্ধ একটি প্রতিষ্ঠান হিসেবে সক্রিয়ভাবে সাইক্লোন রেমাল আক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। প্রাকৃতিক দুর্যোগের এই কঠিন সময়ে মানুষের নিরবচ্ছিন্ন যোগাযোগ নিশ্চিত করতে বাংলালিংক বিনামূল্যে টক টাইম ও মোবাইল ডাটা প্যাকেজ দিচ্ছে। সংকটের এই সময়ে যোগাযোগের প্রয়োজনীয়তা উপলব্ধি করে পারস্পারিক যোগাযোগের সম্ভাব্য বাধাগুলো দূর করে অবিচলভাবে মানুষের পাশে দাঁড়ানোই আমাদের লক্ষ্য। চলমান এই দুর্যোগ পরবর্তী পুনরুদ্ধার কার্যক্রমেও বাংলালিংক সক্রিয়ভাবে অংশগ্রহণ করছে, যা বাংলাদেশের মানুষের প্রতি দায়বদ্ধ থাকার প্রতিশ্রুতিরই প্রতিফলন।

টাইমলাইন: ঘূর্ণিঝড় রেমাল

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App