×

খেলা

কোহলি-আনুশকার ঘরে নতুন অতিথি, ছেলে না কি মেয়ে?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫৯ পিএম

কোহলি-আনুশকার ঘরে নতুন অতিথি, ছেলে না কি মেয়ে?

দ্বিতীয় সন্তান জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এবার ছেলের বাবা হয়েছেন ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি। 

তিন বছর আগে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন আনুশকা। মেয়ে ভামিকার জন্ম হয়েছিল ২০২১ সালের ১১ জানুয়ারি। তিন বছর পর বিরাট-আনুশকার ঘরে এসেছে নতুন অতিথি। গত ১৫ ফেব্রুয়ারি জন্ম হয়েছে তাদের পুত্র সন্তানের।  

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ইনস্টাগ্রামে কোহলি-আনুশকা লিখেছেন, 'অনেক আনন্দ আর ভালবাসায় আমাদের হৃদয় ভরে গেছে। সকলকে আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পুত্রসন্তান অকায়ের জন্ম হয়েছে। ভামিকার ছোট ভাই পৃথিবীতে এসেছে। আমরা আপনাদের আশীর্বাদ আর শুভকামনা চাই।'

বেশ কিছু দিন ধরেই জল্পনা ছিল আনুশকা দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে বিশ্রাম নিয়েছিলেন বিরাট। সেই সময় মনে করা হয়েছিল স্ত্রীর পাশে থাকার জন্যই ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ছুটি নিয়েছিলেন তিনি। সেই জল্পনা আরো উস্কে দেন বিরাটের সতীর্থ এবং অন্যতম প্রিয় বন্ধু এবি ডি ভিলিয়ার্স। 

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার একটি ভিডিয়োয় বলেন, “‘আমি বিরাটের সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি, আনুশকা দ্বিতীয় বার মা হতে চলেছে। তাই এই সময় ওর পাশে থাকা বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। সবাই সেটাই করে। বিরাটও করছে। এর জন্য ওর ক্রিকেটের প্রতি ভালবাসা নিয়ে প্রশ্ন করার কোনো মানে নেই।”

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App