×

খেলা

আর্জেন্টিনার বিশ্বকাপ জার্সির মূল্য উন্মোচিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুলাই ২০২২, ০৬:৫০ এএম

আর্জেন্টিনার বিশ্বকাপ জার্সির মূল্য উন্মোচিত

আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি। ফাইল ছবি

কাতার বিশ্বকাপের আর্জেন্টিনার জার্সি ফাঁস হওয়ার পর অবশেষে উন্মোচিত হয়েছে এর মূল্য। শুক্রবার দেশটির ফুটবল সংস্থার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে বিশ্বকাপ জার্সি পরিহিত আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির একটি ছবি পোস্ট করে জার্সি উন্মোচন করে। ব্যাস! এরপরই আর্জেন্টিনা ও মেসির ভক্তরা জার্সি কিনতে ঝাঁপিয়ে পড়েন।

কিন্তু মূল্য কত? উন্নত পাফার সংস্করণের জন্য এর মূল্য বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০ হাজার ৯৫০ টাকা। যদি জার্সিতে মেসি কিংবা অন্য প্রিয় আর্জেন্টাইন ফুটবলার নাম ও নম্বর লিখে নিতে চান তাহলে খরচ পড়বে প্রায় ১৩ হাজার ১৪০ টাকার মতো। খবর গোল ডট কমের।

এছাড়া, মেয়েদের জন্যও রয়েছে আর্জেন্টাইন জার্সি। সেক্ষেত্রে তাদের জন্য একটি জার্সির মূল্য ১০ হাজার ২১০ টাকা। শিশুদের জন্য একটি জার্সির মূল্য নয় হাজার ৪৯০ টাকা। প্রতি শর্টস ছয় হাজার ৫৭০ টাকা। অবশ্য ফুটবলারদের সংস্করণ এখনও বের করা হয়নি।

জার্সি মিলবে অনলাইন আর নির্মাতা প্রতিষ্ঠান অ্যাডিডাস ও এএফএর নির্ধারিত শোরুমে। তারা অনলাইনেও বিক্রি করবে। নতুন ইউজারদের জন্য বিশেষ ছাড়ও রাখছে অ্যাডিডাস। অনলাইনে তাদের সাইটে নতুন রেজিস্ট্রেশন করাদের জন্য ১৫ শতাংশ ছাড় থাকবে। সুদহীন ছয় মাসের কিস্তিতে বিক্রির কথা ভাবছে তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App