৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

অ্যাওয়ার্ড জিতল স্ট্যান্ডার্ড চার্টার্ডের ডিজিটাল ট্রেড কাউন্টার

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অনুষ্ঠিত হয়ে গেল এশিয়ান এক্সপেরিয়েন্স অ্যাওয়ার্ড ২০২২, যেখানে সেরা ‘ডিজিটাল ব্যাংকিং এক্সপেরিয়েন্স’ অ্যাওয়ার্ড জিতেছে স্ট্যান্ডার্ড চার্টার্ডের ডিজিটাল ট্রেড কাউন্টার (ডিটিসি)। ২০২১ সালে দেশে প্রথম এমন কোনো ডিজিটাল ট্রেড কাউন্টার সল্যুশন চালু করে স্ট্যান্ডার্ড চার্টার্ড। এর মাধ্যমে ক্লায়েন্টরা যে কোনো স্থানে বসেই ডকুমেন্টস ও ট্রেড ফাইন্যান্সিং অ্যাপ্লিকেশন আপলোড ও ট্র্যাক করতে পারেন। এ ব্যাপারে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের সিইও নাসের এজাজ বিজয় বলেন, প্রযুক্তি এবং ডিজিটাল প্ল্যাটফর্মগুলো দ্রুতই আমাদের প্রচলিত ব্যবসায়িক পদ্ধতি পরিবর্তন করে বাণিজ্য কর্মকান্ড আরো সহজ এবং স্বচ্ছ করে তুলেছে, যা আমাদের সকল ক্লায়েন্টদের একটি উন্নত অভিজ্ঞতা প্রদান করছে। স্ট্যান্ডার্ড চার্টার্ডের ডিজিটাল ট্রেড কাউন্টারের মতো সল্যুশনগুলো আরো আধুনিক, স্বল্প-কার্বন ও উদ্ভাবন-সমৃদ্ধ অর্থনীতি গঠনের আমাদের লক্ষ্য পূরণে সাহায্য করছে। দীর্ঘ ১১৭ বছরের বেশি সময় ধরে বাংলাদেশে নিরবচ্ছিন্ন কার্যক্রম পরিচালনাকারী স্ট্যান্ডার্ড চার্টার্ডই দেশের একমাত্র বহুজাতিক ব্যাংক। বিজ্ঞপ্তি।
বিদ্যুৎ, জ্বালানি, পরিবহন এবং নগর উন্নয়নে বিনিয়োগ সুবিধা প্রদানের মাধ্যমে দেশের অগ্রগতিতে ভূমিকা রাখতে ব্যাংকটি প্রতিজ্ঞাবদ্ধ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়