জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

এমআইইজেডে সুইস কোম্পানির গ্রাউন্ড ব্রেকিং অনুষ্ঠিত

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান মেঘণা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের (এমজিআই) মালিকানাধীন শিল্পাঞ্চল মেঘনা ইন্ডাস্ট্রিয়াল ইকোনমিক জোনে (এমআইইজেড) সুইজারল্যান্ড-ভিত্তিক কনস্ট্রাকশন কেমিক্যাল উৎপাদনকারী প্রতিষ্ঠান সিকা বাংলাদেশ লিমিটেডের ফ্যাক্টরির গ্রাউন্ড ব্রেকিং অনুষ্ঠান আয়োজিত হয়েছে।
গতকাল বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) এক্সিকিউটিভ চেয়ারম্যান (সিনিয়র সেক্রেটারি) শেখ ইউসুফ হারুন প্রধান অতিথি হিসেবে এই গ্রাউন্ড ব্রেকিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকাস্থ এম্বাসি অব সুইজারল্যান্ডের এম্বাসেডর মিস নাটালি চুয়ার্ড এবং এমজিআইএর ডিরেক্টর মিস তান্জিমা বিনতে মোস্তফা।
এছাড়াও উপস্থিত ছিলেন সিকা বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি হেড সঞ্জীবন রায় নন্দী এবং সিকা এশিয়া প্যাসিফিক ম্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেডের এরিয়া ম্যানেজার, সাউথ এশিয়া- হেড টিএম কংক্রিট মিস ইউমি কানসহ বেজা, এমজিআই ও সিকা বাংলাদেশ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তা। বাংলাদেশে সরকার কর্তৃক প্রথম প্রাইভেট ইকোনমিক জোনের লাইসেন্সপ্রাপ্ত ব্যবসায়িক প্রতিষ্ঠান এমজিআইএর বর্তমানে মেঘনা ইকোনমিক জোন (এমইজেড), মেঘনা ইন্ডাস্ট্রিয়াল ইকোনমিক জোন (এমআইইজেড) এবং কুমিল্লা ইকোনমিক জোন (সিইজেড) নামে ৩টি ইকোনমিক জোন রয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অবস্থিত এমআইইজেড হচ্ছে এমজিআইএর স্থাপন করা দ্বিতীয় ইকোনমিক জোন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়