নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

পূবালী ব্যাংকে ইংরেজি নববর্ষ উদযাপন

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পূবালী ব্যাংক লিমিটেড ব্যাংকিং কার্যক্রমের গৌরবময় ৬৩ বছরে পদার্পণ করে সমৃদ্ধি ও সম্ভাবনার এক মাইলফলক অর্জন করেছে। ‘ঐতিহ্যের পথ বেয়ে অর্থনৈতিক অগ্রগতি’ এই প্রত্যয় নিয়ে সমকালীন সব আধুনিকতাকে ধারণ করে এ ব্যাংকের এগিয়ে চলা। পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুরুর রহমান পরিষদ সদস্যদের নিয়ে কেক কেটে ইংরেজি নববর্ষ ২০২২কে স্বাগত জানিয়েছেন। এ সময় ব্যাংকের পরিচালক মনির উদ্দিন আহমদ, রুমানা শরীফ, আজিজুর রহমান, রানা লায়লা হাফিজ, স্বতন্ত্র পরিচালক মোহাম্মদ নওশাদ আলী চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আলম খান চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ আলী, উপব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি জাহিদ আহসান, মহাব্যবস্থাপক ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ লিটন মিয়া এফসিএ উপস্থিত ছিলেন।
পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুরুর রহমান ২০২১ সালে পূবালী ব্যাংকের লক্ষ্য অর্জনে সন্তুষ্টি প্রকাশ করেন এবং ব্যাংকারদের কর্মদক্ষতা প্রতিনিয়ত শানিত করে গ্রাহকদের সর্বোত্তম সেবা প্রদানের জন্য ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আলম খান চৌধুরী সর্বোচ্চ প্রচেষ্টার মাধ্যমে ভবিষ্যতে ব্যাংকের আরো সমৃদ্ধির লক্ষ্যে সব কর্মকর্তা-কর্মচারীর যৌথ উদ্যোগে নবউদ্যমে কাজ করার প্রতিশ্রæতি ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়