×

রাজনীতি

অর্থমন্ত্রী

অপ্রদর্শিত টাকা প্রদর্শনের বিষয়টি আমরা পর্যালোচনা করছি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:২৮ পিএম

অপ্রদর্শিত টাকা প্রদর্শনের বিষয়টি আমরা পর্যালোচনা করছি

ছবি: সংগৃহীত

অপ্রদর্শিত টাকার প্রদর্শনের সুযোগের বিষয়টি পর্যালোচনা করা হচ্ছে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেন,  সম্পূর্ণ জিনিসটি আমরা পর্যালোচনা করছি। ঢালাও যে কালো টাকা সেটি নয় সবকিছুই গোটা যে অর্থনৈতিক পরিস্থিতি সেটি নিয়ে পর্যালোচনা চলছে। কাজেই এটার প্রাথমিক যে লক্ষণ দেখছি তাতে আমাদের মনে হচ্ছ আমরা বর্তমান যে পরিস্থিতিতে আছি তাতে উন্নয়নের দিকেই যাচ্ছি। আরো কিছুদিন গেলে আমরা পুরোপুরি একটি স্পষ্ট ছবি পাবো। সেই পর্যন্ত ধৈর্য ধরার জন্য অনুরোধ করছি।

সোমবার (১২ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের অধিবেশনে মো. সোহরাব উদ্দিনের এক সম্পূরক প্রশ্নের উত্তরে অর্থমন্ত্রী এ কথা জানান। এ সময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী অধিবেশনে সভাপতিত্ব করেন।

নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য সিদ্দিকুল আলমের এক সম্পূরক প্রশ্নে বলেন, সরকারি এবং বেসরকারি একাধিক প্রতিষ্ঠান দেউলিয়া হয়ে পড়েছে। এই প্রতিষ্ঠানগুলোর আর্থিক সক্ষমতা বাড়াতে কি পদক্ষেপ নেয়া হয়েছে। জবাবে অর্থমন্ত্রী বলেন, সম্পূর্ণ অর্থনৈতিক পরিস্থিতি আমরা পর্যালোচনা করছি। আমরা প্রাথমিকভাবে মনে করছি একটা উন্নতির ছাপ দেখতে পাচ্ছি। আরো অনেক কাজ করতে হবে সেগুলো করার পর আমরা একটি আইডিয়া দিতে পারব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App