×

জাতীয়

কথা কাটাকাটির জেরে কিল-ঘুষিতে রিকশা চালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পিএম

কথা কাটাকাটির জেরে কিল-ঘুষিতে রিকশা চালক নিহত

নিহত রিকশা চালক মো. মান্নান

নতুন রিকশা কে চালাবে? এ নিয়ে এক রিকশা চালকের কিল-ঘুষিতে অপর রিকশা চালক নিহত হয়েছে। নিহতের নাম মো. মান্নান (৫০)। রবিবার (২১ এপ্রিল) সকালে দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া হিজলতলা এলাকায় মোহন মোল্লার রিকশা গ্যারেজে এ ঘটনা ঘটে। 

সোমবার (২২ এপ্রিল) এ ঘটনায় অভিযুক্ত মিলন মোল্লা (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। মিলন মোল্লা গ্যারেজ মালিকের ছেলে।

জানা যায়, মান্নান বেশ কয়েকবছর ধরে মোহন মোল্লার গ্যারেজ থেকে অটোরিক্সা ভাড়া নিয়ে চালাতেন। সম্প্রতি গ্যারেজ মালিক মোহন মোল্লা নতুন একটি অটোরিক্সা ক্রয় করেন। নতুন রিকশাটি কে চালাবে তা নিয়ে রবিবার সকাল ৭ টার দিকে দুইজনের মধ্যে তর্কাতর্কি থেকে হাতাহাতি হয়। এতে কুলিয়ে উঠতে না পেরে মিলনের হাতে মান্নান বেদম মার খান। এক পর্যায়ে নিস্তেজ হয়ে পড়েন মান্নান। পরে বোঝা যায় তিনি মারা গেছেন।

আরো পড়ুন: রাজধানীতে অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

নিহতের আত্মীয় মো. আলী বলেন, মান্নান মারা গেছে সেটা বুঝতে পেরে অভিযুক্তরা লাশ পরিবারকে না জানিয়ে তড়িঘড়ি দাফনের চেষ্টা করে। খবর পেয়ে আমিসহ স্বজনরা ঘটনাস্থলে গিয়ে ৯৯৯ এ ফোন দেই। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহতের স্ত্রী সেলিনা বেগম শরীয়তপুর থেকে ঢাকায় এসে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা করেছেন। 

মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই মনোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে জানা গেছে দুইজনের মধ্যে হাতাহাতির সময় একজন (মান্নান) মারা গেছেন। অভিযুক্তকে আমরা গ্রেপ্তার করেছি। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App