×

জাতীয়

পরিবেশমন্ত্রী

সুবিধাবঞ্চিতদের মধ্যে পোশাক-খাদ্যসামগ্রী বিতরণ করছে সরকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৪, ০৬:১২ পিএম

সুবিধাবঞ্চিতদের মধ্যে পোশাক-খাদ্যসামগ্রী বিতরণ করছে সরকার

ছবি: ভোরের কাগজ

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরী বলেছেন, দেশের সুবিধাবঞ্চিত মানুষ যাতে নতুন পোশাক পরে এবং বিশেষ খাবার খেয়ে ঈদ উদযাপন করতে পারে সেজন্য পর্যাপ্ত পরিমাণে পোশাক ও খাদ্যসামগ্রী বিতরণ করছে সরকার। জনগণ যাতে তাদের আপনজন নিয়ে, প্রিয়জন নিয়ে আনন্দে ঈদ উদযাপন করতে পারে তার ব্যবস্থা করা হচ্ছে। এলক্ষ্যে নারী, পুরুষ, শিশু সবাইকে ঈদ উপহার প্রদান করা হচ্ছে। 

সোমবার (৮ এপ্রিল) রাজধানীর মান্ডা হায়দার আলী স্কুল এন্ড কলেজে জনগণের মধ্যে ঈদ উপহার হিসেবে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অনেক উন্নয়ন হয়েছে। চলমান সব উন্নয়নের সুফল পেতে কিছুটা সময় লাগবে। জনগণের সব প্রকার সুযোগ সুবিধা বাড়াতে নিরলসভাবে কাজ করছে সরকার। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় এবার ইফতার পার্টির টাকায় জনগণকে সহায়তা করছে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন। আসুন, আমরা সবাই সাধারণ মানুষের পাশে দাড়িয়ে তাদের ঈদকে আনন্দময় করি।

আরো পড়ুন: নিকাহনামায় আসছে যেসব সংশোধনী

এসময় মুগদা থানা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন বাহার, সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর চিত্তরঞ্জন দাস, কাউন্সিলর শফিকুল আলম শামীম এবং কাউন্সিলর খায়রুজ্জামান খায়রুল সহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

পরিবেশমন্ত্রী আজ ঈদ উপহার হিসেবে মান্ডা হায়দার আলী স্কুল এন্ড কলেজে ১২ শত, মাণ্ডা পঞ্চায়েত তলায় ২২ শত, দানবের গলির ছাতা মসজিদে ১৬ শত এবং গোড়ানের হাওয়াই গলিতে ৫ শত শাড়ি, লুঙি ও বাচ্চাদের পোশাক বিতরণ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App