×

জাতীয়

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির আহবায়ক কমিটি গঠন

Icon

খুলনা ব্যুরো

প্রকাশ: ৩১ মার্চ ২০২৪, ১০:১৬ এএম

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির আহবায়ক কমিটি গঠন

ছবি: সংগৃহীত

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির (কেটিআরইউ) নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মোহনা টিভির খুলনা ব্যুরো প্রধান মুন্সি মো. মাহবুব আলম সোহাগকে আহবায়ক ও এশিয়ান টিভির খুলনা বিভাগীয় প্রধান বাবুল আকতারকে সদস্য সচিব নির্বাচিত করে ৫ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। 

শনিবার (৩০ মার্চ) সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির বিশেষ সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতি সিদ্ধান্তক্রমে এ আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন-ডিবিসি টেলিভিশনের ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম, আনন্দ টিভির ব্যুরো প্রধান আমজাদ আলী লিটন ও বৈশাখী টিভির ব্যুরো প্রধান মো. হেদায়েতুল্লাহ। 

কেটিআরইউ এর সাবেক সভাপতি মুন্সি মো. মাহবুব আলম সোহাগের সভাপতিত্বে বিশেষ সাধারণ সভায় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি এটিএন বাংলার বিভাগীয় প্রধান এসএম. হাবিব, নিউজ ২৪-এর ব্যুরো প্রধান মো. শামসুজ্জামান শাহীন, সাবেক সভাপতি ইটিভির ব্যুরো প্রধান সুনীল দাস, এশিয়ান টিভির বিভাগীয় প্রধান বাবুল আকতার, সাবেক সাধারণ সম্পাদক জিটিভির ব্যুরো প্রধান মো. লিয়াকত হোসেন, ডিবিসি টিভির ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম, আনন্দ টিভির ব্যুরো প্রধান আমজাদ আলী লিটন ও বৈশাখী টিভির ব্যুরো প্রধান মো. হেদায়েতুল্লাহ। 

এছাড়া আরো উপস্থিত ছিলেন- সাবেক যুগ্ম-সম্পাদক আরটিভির প্রতিনিধি এসএম. মনিরুজ্জামান, বাংলা টিভির খুলনা প্রতিনিধি তরিকুল ইসলাম ডালিমসহ অন্যান্য সদস্যবৃন্দ। 

উপস্থিত ছিলেন- বিটিভির শিল্পাঞ্চল প্রতিনিধি মো. মিজানুল ইসলাম, চ্যানেল আই এর ব্যুরো প্রধান দানিয়েল সুজিত বোস, বাংলা ভিশনের ব্যুরো প্রধান আতিয়ার পারভেজ ও সাবেক কোষাধ্যক্ষ এমডি. অসীম।

এসময় উপস্থিত সাংবাদিকরা কেটিআরইউ এর আহ্বায়ক কমিটি গঠনের বিষয়ে সম্মতি জ্ঞাপন করেন। আগের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় এবং গঠনতন্ত্র অনুযায়ী নির্ধারিত সময়ে নির্বাচন অনুষ্ঠিত না হওয়ায় সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে কমিটি বিলুপ্ত ঘোষণা করে আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়। আহবায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে নির্বাচন অনুষ্ঠানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

পরে সভায় শারীরিকভাবে অসুস্থ থাকা বিটিভির শিল্পাঞ্চল প্রতিনিধি মো. মিজানুল ইসলাম শারীরিক সুস্থতা কামনা করা হয়। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App