×

জাতীয়

ডিইউজের নির্বাচন

সভাপতি পদে তপু-সোহেল ‘টাই’, সম্পাদক আক্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মার্চ ২০২৪, ১০:৩৬ পিএম

সভাপতি পদে তপু-সোহেল ‘টাই’, সম্পাদক আক্তার

ছবি: সংগৃহীত

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) নির্বাহী পরিষদ নির্বাচন-২০২৪ এর সভাপতি পদে সমান সংখ্যক ভোট পেয়ে ‘টাই’ করেছেন সাজ্জাদ আলম খান তপু ও সোহেল হায়দার চৌধুরী। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আকতার হোসেন। 

সোমবার (১১ মার্চ) রাতে ডিইউজে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ফরিদ হোসেন স্বাক্ষরিত ফলাফল প্রকাশ করা হয়। এতে দেখা যায়, সভাপতি পদে সাজ্জাদ আলম খান তপু ও সোহেল হায়দার চৌধুরী দুজনেই ভোট পেয়েছেন ৮১২টি করে। ৬৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আকতার হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দী এ জিহাদুর রহমান জিহাদ পেয়েছেন ৫৯২ ভোট।

আরো পড়ুন: ফ্রেন্ডশিপ পাইপলাইনের লিয়াজোঁ অফিসের উদ্বোধন

এছাড়াও সিনিয়র সহ-সভাপতি পদে ৭৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম মিঠু, সহ-সভাপতি পদে ৫২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ইব্রাহিম খলিল খোকন, যুগ্ম সম্পাদক পদে ৫১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. শাহজাহান মিঞা। তার নিকটতম প্রতিদ্বন্দী আসাদুজ্জামান পেয়েছেন ৫১২ ভোট। মাত্র ২ ভোটের ব্যবধানে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে এই পদে। ৫৫০ ভোটে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন সোহেলী চৌধুরী, ৯৪৭ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে গোলাম মুজতবা ধ্রুব, ৮৭৬ ভোট পেয়ে আইন সম্পাদক নির্বাচিত হয়েছেন আসাদুর রহমান, ৭৪৮ ভোট পেয়ে প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ মামুন শেখ, ৭১৭ ভোট পেয়ে দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী, ৭১৬ ভোটে কল্যাণ সম্পাদক পদে শাহজাহান স্বপন, ৫৭৪ ভোটে দুলাল খান ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, ৬০৭ ভোটে সুমি খান নারী বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

নির্বাহী পরিষদ সদস্য নির্বাচিত হয়েছেন ৭ জন। তারা হলেন- জি এম মাসুদ ঢালী, নাসরিন বেগম গীতি, এ এম শাহজাহান মিয়া, আনোয়ার সাদাত সবুজ, সাজেদা হক, আহমেদ মুশফিকা নাজনীন ও রারজানা সুলতানা।

উল্লেখ্য, আজ সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে নির্বাচত অনুষ্ঠিত হয়। মোট ২৮৩৭ ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ১৮৩১ জন ভোটার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App